খবরবিনোদন জগৎ

‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দেখে ২০ জনের রয়েছে আইফোন ১৪ জেতার সুযোগ!

‘অপারেশন সুন্দরবন’ দেখে ২০ জন পাবে আইফোন ১৪ জেতার সুযোগ।  ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেতে বাকি আর মাত্র দুদিন। আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সারাদেশে মুক্তি পাবে সিনেমাটি। র‍্যাবের উদ্যোগে নির্মিত এই সিনেমাটি দেখে ২০ জন দর্শক জিতে নিতে পারেন ‘আইফোন ১৪’।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত সিনেমাটির প্রিমিয়ারের আগে এই ঘোষণটি দেন ফরচুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান

তিনি বলেন, লটারির মাধ্যমে বিজয়ী ২০ ভাগ্যবানকে আইফোন দেওয়া হবে ফরচুন গ্রুপের তরফ থেলে।

আরও পড়ুন# এই বাঁধভাঙার গল্পগুলো সামনে আসলেই নারীর মুক্তি হবে: বাঁধন

ফরচুন গ্রুপের চেয়ারম্যান আরও বলেন, বিভিন্ন সিনেমা হলে ড্রপবক্স থাকবে। যারা সিনেমা হলে গিয়ে ‘অপারেশন সুন্দরবন’ দেখবেন তারা টিকিটের পেছনে নাম ও মোবাইল নম্বর লিখে ড্রপবক্সে জমা দিতে পারবেন। ১ নভেম্বর সুন্দরবন দস্যুমুক্ত দিবসে  লটারির মাধ্যমে ২০ জনকে আইফোন দেওয়া হবে।

অপারেশন সুন্দরবন’র প্রিমিয়ারে সিনেমার পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, মনির খান শিমুল, রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদ ছাড়াও বিভিন্ন শুভাকাঙ্ক্ষী  এবং পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। সেখানে আরও ছিলেন ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার প্রমুখ।

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।