খবরবিনোদন জগৎ

অবশেষে শাকিব খানের সঙ্গে বিয়ের বিষয়ে মুখ খুললেন পূজা চেরি!

ঢালিউডের সুপারস্টার নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী তাদের সন্তানকে কয়েকদিন আগেই প্রকাশ্যে আনেন। যা সারাদেশে হইচই ফেলে দেয়। তবে এখানেই শেষ নয় । এর রেশ কাটতে না কাটতেই আবারও গুঞ্জন উঠেছে আরেক চিত্রনায়িকা পূজা চেরীকে নাকি ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। গত মাসের ২২ তারিখ তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে আলোচনার ঝড়! বিষয়টি কি গুঞ্জনেই সীমাবদ্ধ? নাকি প্রতিবারের মতো শাকিবের এবারের গুঞ্জনও সত্য হিসেবেই ধরা দিবে? এসব জোর গুঞ্জনের মধ্যেই অবশেষে বিয়ে নিয়ে মুখ খুলেছেন পূজা চেরী। মঙ্গলবার (১১ অক্টোবর) এ প্রসঙ্গে গণমাধ্যমকে পূজা বলেন, শাকিব খানের সাথে আমার বিয়ে হয়েছে তারা আগে এর প্রমাণ দিক। প্রমাণ ছাড়াই কেন এসব গুজব ছড়াচ্ছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন আমাকে নিয়ে এসব কথা আসছে।

তিনি আরও বলেন, এই বিষয়টি নিয়ে আমি খুবই বিরক্ত। আমি কাজের মধ্যে ব্যস্ত থাকতে চাই এখন। আপাতত আমি শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া আর কিছুই চিন্তা করছি না।

আরও পড়ুন# সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন বুবলী!

পূজা চেরি গণমাধ্যমকে আরও বলেন, আর যদিও এমন কিছু হয়ে থাকে আমি নিজেই সময় হলেই সব বলবো। একটি দল আমার পিছনে লেগে আছে আমার সম্মানহানি করার জন্য। যেহেতু আমি এখন শুটিংয়ে আছি এই বিষয়ে কথা বলে নিজের চরিত্র থেকে বের হতে চাই না। সময় হলে সব বলবো।

তবে ইতিহাস বলছে এক সময় অপু বিশ্বাস ও বুবলীর সঙ্গে শাকিব খানকে নিয়েও শুরুতে এমন গুজব ছড়িয়েছিলো। তখনকার সময়ে সে নায়িকারাও একইভাবে এসব বিষয়কে কৌশলে গুজব দাবি করেছিলেন। যদিও পরবর্তীতে তার সত্যতা পাওয়া যায়।

এদিকে গত শুক্রবার (৭ অক্টোবর) পূজা অভিনীত সরকারি অনুদানপ্রাপ্ত একটি সিনেমা মুক্তি পেয়েছে। তবে সিনেমাটি দর্শকদের টানতে পারেনি ওভাবে। তারকাদের এসব ব্যক্তি জীবনের টানাপোড়ন তাদের সিনে জগতে প্রভাব ফেলছে বলে জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button