ক্রিকেটখেলাধুলা

শ্রীরামে মুগ্ধ খালেদ মাহমুদ সুজন!

শ্রীরাম শ্রীধরণ বাংলাদেশ টিমের টেকনিক্যাল কনসালটেন্ট হয়ে এসেছেন বেশিদিন হয়নি। তবে এই স্বল্প সময়ের মধ্যেই শ্রীধরণের ক্রিকেট প্রজ্ঞা মুগ্ধ করেছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে। খালেদ মাহমুদ সুজন মনে করেন, ক্রিকেটারদের সঙ্গে শ্রীরামে’র যোগাযোগের ক্ষমতা অসাধারণ।

ডমিঙ্গো যাওয়ার পর শ্রীধরণ এসেছেন, সমালোচকদের কাছে খুব বেশি প্রশংসা পাচ্ছে না এ অদল-বদল। তবে, টিম ম্যানেজমেন্ট রীতিমতো মুগ্ধ টেকনিক্যাল কনসালটেন্টের কাজকর্মে।

গতকাল প্রেস কনফারেন্সে খালেদ মাহমুদ বলেন, ‘ও (শ্রীধরণ) যেভাবে চিন্তা করে, যেভাবে ছেলেদের মধ্যে নিজের বার্তা ছড়িয়ে দিতে চায় তা আমি পছন্দ করেছি।’

আরও পড়ুন: চরম নাটকীয়তার শেষে আফগানিস্তানকে ১ উইকেটে হারালো পাকিস্তান!

এ সময় সুজন কথা বলেন বাংলাদেশ দলের বর্তমান পরিস্থিতি নিয়েও। তিনি মনে করেন বাংলাদেশ ক্রিকেট দলের এখন দেয়ালে পিঠ ঠেকে গেছে, সেখান থেকেই লড়াই করতে হবে। এরচেয়ে বাজে পরিস্থিতি হওয়া সম্ভব না।

বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আমরা অনেক নিচে এখন। এর চেয়ে নিচে যাওয়ার জায়গা নেই আমাদের। আমরা এখন জিততে চাই। আমি মনে করি আমরা বিশ্বকাপ চ্যাম্পিয়নও হতে পারি। কিন্তু ওই রাস্তাটা সহজ হবেনা।’

টিম ডিরেক্টর সহজভাবে বললেও বাংলাদেশের টি-টোয়েন্টির বাস্তবতা আসলে এটাই। হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে গেছে দলটার। তবে টিম ম্যানেজমেন্টের গুরুত্বপূর্ণ এই সদস্য এখনও আশা ছাড়তে রাজি নন।

তার এই আশার পালে কতটুকু হাওয়া লাগাতে পারে টিম বাংলাদেশ, সেটাই এখন দেখার পালা। এক সপ্তাহের অঘোষিত ছুটি কাটিয়ে শীঘ্রই অনুশীলন ক্যাম্পে যোগ দিবে বাংলাদেশের ক্রিকেটাররা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।