ক্রিকেটখেলাধুলা

আকাশচুম্বী লক্ষ্য তাড়া করতে নেমে ধরাশায়ী বাংলাদেশ!

অনুলিপি ডেস্ক: জিম্বাবুয়ের দেওয়া ২০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান মুনিম শাহরিয়ার। এরপর ঝড়ো ব্যাটিংয়ে দলকে ভরসা দেওয়া লিটন দাস রান আউট হন। পরেই ফিরেছেন এনামুল হক।

বাংলাদেশ ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৩ রানে ব্যাট করছে। নাজমুল শান্ত ১৫ রানে ব্যাট করছেন। তার সঙ্গী আফিফ হোসেন। লিটন দাস ১৯ বলে ছয়টি চারে ৩২ করে রান আউট হয়েছেন। একই বলে তার ক্যাচ ছেড়েছিল প্রতিপক্ষ। এনামুল ফিরে যান ২৭ বলে দুই ছক্কায় ২৬ রান করে। মুনিম আউট হয়েছেন ৪ করে।

এর আগে জিম্বাবুয়ের হয়ে সিকান্দার রাজা খেলেন ২৬ বলে সাতটি চার ও চার ছক্কায় ৬৫ রানের অসাধারণ ইনিংস। ২৫০ স্ট্র্রাইক রেটে রান তোলেন তিনি। তিনে নামা মেধেভেরে ৪৬ বলে নয়টি চারে ৬৭ রান করেন।

এছাড়া ওপেনার ক্রেগ আরভিন আউট হন ১৮ বলে দুই চারে ২১ রান করে। অভিজ্ঞ বাঁ-হাতি ব্যাটার উইলিয়ামস ফিরে যান ১৯ বলে চারটি চার  ও এক ছক্কায় ৩৩ রানের দারুণ কার্যকরি ইনিংস খেলে। মেধেভেরে ও সিকান্দার রাজা চতুর্থ উইকেটে ১০৬ রানের অসাধারণ জুটি গড়েন।

আরও পড়ুন: ক্রিকেটারদের ‘অপেশাদার’ আচরণ পরিহার করতে অনুরোধ সুজনের!

বাংলাদেশ দলের হয়ে পার্ট টাইম স্পিনার মোসাদ্দেক হোসেন ৩ ওভারে ২১ রান দিয়ে একটি উইকেট নেন। নিয়মিত স্পিনার নাসুম আহমেদ ৪ ওভারে খরচ করেন ৩৮ রান। দুই উইকেট নেওয়া মুস্তাফিজ ৪ ওভারে ৫০ রান দেন। অন্য দুই পেসার তাসকিন ও শরিফুল যথাক্রমে ৪২ ও ৪৫ রান দিয়ে উইকেট শূন্য থাকেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।