আকাশে প্যারাশুট না খুলতে পেরে দুর্ঘটনায় মারা গেলেন টিকটক তারকা!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

আকাশে সময়মতো প্যারাশুট খুলতে না পেরে মাটিতে আছড়ে পড়ে মৃত্যু হয় একজন টিকটক তারকার। জনপ্রিয় এই টিকটক তারকার নাম তানিয়া পারদাজি। তার বয়স হয়েছিল মাত্র ২১ বছর। টিকটকে তার ফলোয়ার সংখ্যাও অসংখ্য। তাইনা টিকটকে নানা রকম সাহসী কাজ করে সেগুলোর ভিডিও পোস্ট করতেন। তার দুঃসাহসিক সব কাজের জব্য ভক্তদের আকর্ষনের কেন্দ্রবিন্দুতে থাকতেন তিনি। তাই এবারের দুঃসাহসী কাজের অংশ হিসেবে  তিনি চেয়েছিলেন প্যারাশুটে আকাশে ভেসে থাকবেন। কিন্তু স্কাইডাইভিংয়ে এটাই ছিল তার প্রথমবারের একক অভিযান। আর প্রথমবারেই ঘটে গেল দুর্ঘটনা। জীবনপ্রদীপ নিভে গেল তানিয়ার।

ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে কানাডার অন্টারিওতে। গত ২৭ আগস্ট, তানিয়া প্রথমবার স্কাইডাইভিং করতে চেয়েছিলেন একা একা। কিন্তু একাকী আকাশে ওড়ার সময় তিনি সময়মতো প্যারাশুট খুলতে না পারায় মাটিতে আছড়ে পড়েন তিনি। মাটিতে আছাড় খেয়ে তিনি গুরুতর আহত হন এবং আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত  চিকিৎসকরা তানিয়াকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন# পৃথিবী ছেড়ে চলে গেলেন গাজী মাজহারুল আনোয়ার!

টরন্টোর স্কাইডাইভ সংস্থার দেওয়া তথ্যমতে জানা গেছে, তানিয়া আকাশে ভাসার সময় সঠিক সময়ে প্যারাশুটটি খোলেননি। সময়মতো না খুলে বেশ নিচু জায়গায় এসে প্যারাশুট খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাশুটটি তিনি আর খুলতে পারেননি। দেরীতে চেষ্টা করার কারনেই একটি ভুলের জন্য তার জীবনহানি ঘটে। তার এই মৃত্যুকে একটি অপ্রত্যাশিত ঘটনা বলে হতাশা প্রকাশ করেছে সংস্থাটি।

প্রসঙ্গত, টিকটক তারকা তানিয়া ২০১৭ সালে মিস কানাডা বিউটি প্রেজেন্টের সেমিফাইনাল অব্ধি গিয়েছিলেন। তিনি পড়াশোনা করছিলেন টরন্টো বিশ্ববিদ্যালয়ে দর্শনশাস্ত্রের ওপর।

এই টিকটক তারকার অপ্রত্যাসিত এই মৃত্যুতে তার ভক্ত অনুরাগীরা শোকে কাতর হয়ে পড়েছেন। তার এমন মর্মান্তিক মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.