খবরবিনোদন জগৎ

আজ একসাথে শুটিংয়ে শাকিব ও বুবলী!

অবশেষে আবারও শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও শবনম বুবলী। সোনারগাঁও হোটেলে আজ শনিবার (১ অক্টোবর) বেলা ১১টার পর ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে ফেরেন আলোচিত এই দম্পতী।

আজ একসাথে এই যুগল শুটিং করছেন ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের।

এই সিনেমার শুটিং আরও আগেই সম্পন্ন হলেও বাকি ছিল একটি গানের অংশ। সেই অসমাপ্ত অংশটি সম্পন্ন করতেই আজ শনিবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে তারা শুটিংয়ে অংশ নেন একসাথে।

শুটিং সেটে শাকিব ও বুবলি পৌঁছান সকাল ৮টায়। জানা যায়, কড়া নিরাপত্তায় তাদের শুটিং চলছে। শুধুমাত্র শুটিং ইউনিটের লোক ছাড়া আর কাউকে সোনারগাঁও হোটেলে ঢোকার অনুমতি দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। শাকিব ও বুবলীর শুটিংকে কেন্দ্র করেই নেওয়া হয়েছে বাড়তি সাবধানতা। দেশজুড়ে আলোচিত সাম্প্রতিক ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে জন্যই এ ব্যবস্থা নেয়া হয়েছে।

আরও পড়ুন# মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, বুবলী প্রসঙ্গে বললেন জ্যোতি!

তপু খানের পরিচালনায় ও বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজনায় নির্মিত এই সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। শাকিব ও বুবলী ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকেই।

এদিকে, ব্যক্তিগত জীবন নিয়ে আবারও আলোচনায় শাকিব। এর আগেও আরেক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ক্ষেত্রেও একই কাজ করেছিলেন শাকিব। সেই ঘরেও আব্রাম খান জয় নামের তার একটি সন্তান আছে। সেই সন্তানের খবর ফাঁস করে দেওয়ায় অপুর সাথে সম্পর্ক ভাঙেন শাকিন। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরপর পার হয়ে গিয়েছে অনেকটা সময়। দুজনের পথ চলে গিয়েছে দুইদিকে। দুজনই নতুন করে জীবন শুরু করেছেন।

গত মঙ্গলবার শাকিব খান তার ছেলে জয়ের জন্মদিনে আবেগমিশ্রিত পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার পর বুবলীও নিজের পুরোনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। যা ঝড় তুলে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবং তিনিও তাদের সন্তানের খবর প্রকাশ্যে আনেন। যা সারাদেশে হইচই ফেলে দিয়েছে। এরপর বুবলীর বাসায় উৎসুক অনেকে ছাড়াও গণমাধ্যমকর্মীরা ভিড় করলে জানা যায় বুবলী আর এখানে থাকেন না।

উল্লেখ্য, ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি একটিক অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতায় ঘেরা ছবি। এর সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন এবং যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন ও পরিচালক তপু খান।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।