খবরবিনোদন জগৎ

আবারও অন্তঃসত্ত্বা ঐশ্বরিয়া রাই বচ্চন?

আবারও আলোচনায় এসেছসেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি তাকে মুম্বাই এয়ারপোর্টে দেখা গিয়েছে, বিমানবন্দর থেকে বেরিয়ে পাপ্পারাজ্জিদের প্রতি ভদ্রতাসূচক হেসে গাড়িতে উঠে চলে যেতে দেখা যায় তাকে। আর এই আপাতদৃষ্টিতে সাধারণ ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কিন্তু, কেন? আসলে ঐশ্বরিয়ার পোশাক নিয়েই হচ্ছে আলোচনার, কারণ কালো রঙের টাইটস এবং টিশার্টের ওপর তিনি সাদা রঙের ওভারকোট পরেছিলেন। কিন্তু মুম্বাইয়ে এখন শীত নেই, যথেষ্ট গরম। তাহলে পোশাকে ওপর কেন ওই ওভারকোট পরলেন এই রাই সুন্দরী?

 আরও পড়ুন# প্রকাশ্যেই নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!

এমন প্রশ্নই উঠছে তাকে ঘিরে। তার ভক্তদের মাঝে গুঞ্জন উঠেছে দাবি, তার চেহারায় রূপ লাবণ্যও আগের চেয়ে বেড়ে গিয়েছে। তাহলে কি আবারও সন্তানসম্ভবা ঐশ্বরিয়া?

ভাইরাল সেই ভিডিওর নিচে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারীর মন্তব্য, ‘মনে হচ্ছে খুশির খবর আসতে চলেছে। আমি নিশ্চিত উনি অন্তঃসত্ত্বা !’ আরেক নেটিজেনের কথায়, ‘উনি কি অন্তঃসত্ত্বা?’ আরও এক ব্যবহারকারী লেখেন, ‘দ্বিতীয় সন্তান কি খুব তাড়াতাড়ি আসছে?’ স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে কৌতুহলে ফেটে পড়ছে তার ভক্তরা।

ঐশ্বরিয়া ও অভিষেকের ঘরে প্রথম সন্তান আসে ২০১১ সালের নভেম্বর মাসে। আরাধ্য নামের সেই বাচ্চাটির এখন ১১ বছর বয়স। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে যে তিনি কি আবাদও মা হতে চলেছেন? বিষয়টি নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানান নি বচ্চন পরিবার। তবে এবারই প্রথম এমন প্রশ্ন উঠেনি, আগেও বেশ কয়েকবার গুঞ্জন রটেছিল ঐশ্বরিয়া রাই বচ্চন মা হতে চলেছেন। সেসব ক্ষেত্রেও ওভারসাইজ পোশাকে দেখা গিয়েছিলো রাইসুন্দরীকে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।