খবরবিনোদন জগৎ

আবারও একই পোস্ট দিলেন শাকিব ও বুবলী!

ঢালিউডের আলোচিত সমালোচিত তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রি খুব পছন্দ দর্শকদের। বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন দুজনই। এছাড়াও আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব খান। এদিকে বুবলীও ব্যস্ত তার নতুন নতুন সিনেমার কাজ নিয়ে।

দুজনেরই এই ব্যস্ততা সামনে আরও বেড়ে যাবে। তবে এই ব্যস্ত সময়ের ফাঁকেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিত্য নতুন খবর প্রতিনিয়তই ভক্ত ও অনুরাগীদের জন্য শেয়ার করে যাচ্ছেন তারা। কিছুদিন আগেই শাকিব খানের সাথে বিয়ে ও সন্তানের বিষয়ে সবাইকে জানিয়েছিলেন হইচই ফেলে দিয়েছিলেন সারাদেশে তারা দুজন। ঠিক তেমনই আবারও একই পোস্ট দিয়ে জানান দিলেন ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের ফাঁকের কিছু দৃশ্যের ভিডিও বানিয়ে।

আরও পড়ুন# নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বুবলী!

সোমবার (১০ অক্টোবর) বুবলী তার ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন। যেখানে দেখা যাচ্ছে সিনেমার ফাঁকে ভিডিও বন্দি হয়েছেন। এর আগে (৫ অক্টোবর) সিনেমার একটি দৃশ্য নিয়ে শাকিব খানও একটি ভিডিও আপলোড করেছিলেন নেট দুনিয়ায়। সেই দু’টো ভিডিওই এখন নেটমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

প্রসঙ্গত, শনিবার (১ অক্টোবর) সকাল থেকেই সিনেমাটির একটি গানের শুটিং করছেন শাকিব ও বুবলী একসঙ্গে। দেলোয়ার হোসেন দিলের গল্পে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান। তপু খানের নির্মাণে সিনেমাটির কাজ শেষ হলেও এর আরও একটি গানের দৃশ্যধারণ বাকি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button