খবরবিনোদন জগৎ

আবেগে ইমনকে জড়িয়ে ধরলেন চয়নিকা!

অভিনয়ে মুগ্ধ হয়ে আবেগে ইমনকে জড়িয়ে ধরলেন চয়নিকা চৌধুরী। সিনেমা দেখে বের হয়েই আনন্দে উচ্ছসিত হয়ে ইমনকে বললেন, ‘এই অভিনয় তোমার এখন অব্ধি জীবনের সেরা অভিনয় ছিল। তুমি তোমার জীবনের সবচেয়ে সেরা কাজটা দিয়েছো এই সিনেমায়। আমি সত্যিই মুগ্ধ ইমন। আমার বলে বোঝানোর ভাষা নেই কেমন ভালো অভিনয় করেছ। আমি শুধু বলতে চাই, আমি তোমার সেরাটা দেখলাম।’

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ‘বীরত্ব’ সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজিত হয়েছিল। সে আয়োজনে উপস্থিত ছিলেন সাংবাদিক, নির্মাতা, অভিনয়শিল্পীরা। রাত পৌনে ১০টার সময় প্রদর্শনী শেষ হওয়া মাত্রই তার অভিনয়ে মুগ্ধ হয়ে পর্দার কাছে এসেই ইমনকে জড়িয়ে ধরেন চয়নিকা চৌধুরী।

আরও পড়ুন# সিনেমাটিকভাবে প্রেমিকের সঙ্গে বাগদান হলো আমির কন্যা ইরা খানের!

সাইদুল ইসলাম রানার পরিচালনায় নির্মিত ‘বীরত্ব’ সিনেমায় ইমন চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন। সিনেমায় ফুটে উঠেছে চিকিৎসকদের আত্মত্যাগের কথা। ঢাকার বাইরে ছোট্ট একটি মফস্বল শহরে একজন চিকিৎসককে কেমন আত্মত্যাগ ও কী ধরনের জীবন যাপন করতে হয় তাই ফুটিয়ে তোলা হয়েছে।

এ ব্যাপারে ইমন জানান, ‘চয়নিকা আপার সাথে প্রথম থেকে কাজ করেছি। উনার মতো নির্মাতার কাছ থেকে প্রশংসা পাওয়া মানে মনে হচ্ছে ভালো কিছু একটা করেছি। আমারও মনে হয়েছে আমি নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি এই সিনেমায়।”

উল্লেখ্য, চলতি মাসের ১৬ তারিখ থেকে সারাদেশের ৩৪টি হলে প্রদর্শিত হচ্ছে ‘বীরত্ব’। এতে ইমন ছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, বড়দা মিঠু, জেসমিন আক্তার, শিল্পী সরকার অপু, কচি খন্দকার, আরমান পারভেজ মুরাদ, রওনক হাসান, শিশুশিল্পী মুনতাহা এমেলিয়া প্রমুখ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।