ক্রিকেটখেলাধুলা

অবশেষে নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব!

ম্যাচ শুরুর কয়েক ঘন্টা আগে অবশেষে নিউজিল্যান্ডে পৌঁছে দলের সঙ্গে যোগ দিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। বৃহস্পতিবার (৬ অক্টোবর) নিউজিল্যান্ড সময় সন্ধ্যা ৬টা (বাংলাদেশ সময় দুপুর ১২টায়) দলের সঙ্গে যোগ দেন এই অলরাউন্ডার।

শেষ সময়ের প্রস্তুতি হিসেবে বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশ দল সপ্তাহখানেক আগে নিউজিল্যান্ডে পাড়ি জমালেও, দলের সঙ্গে ছিলেন না অধিনায়ক সাকিব। ক্যারিবিয়ান লিগ শেষে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট ও ভিসা জটিলতায় নিউজিল্যান্ডে পৌঁছাতে দেরি হয়ে যায় তার।

আরও পড়ুন: ভিসা জটিলতায় নিউজিল্যান্ড পৌঁঁছাতে দেরি সাকিবের!

তার অনুপস্থিতিতে সহ-অধিনায়ক নুরুল হাসান সোহানকেই দেখা যায় তার দায়িত্বে। ত্রিদেশীয় সিরিজের আনুষ্ঠানিক ট্রফি উন্মোচন ও ফটোসেশনেও তার পরিবর্তে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন উইকেটকিপার-ব্যাটসম্যান সোহান।

সাকিবের দেরি প্রসঙ্গে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়, ভিসা ও ফ্লাইট জটিলতার কারণে নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি। অবশেষে সব জটিলতার সমাধান ঘটেছে, পৌঁছেছেন সাকিবও।

তবে ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে দলের সঙ্গে যোগ দিয়ে মাঠে নিজেকে কতটুকু মেলে ধরতে পারবেন তিনি সেটি নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। কারণ দীর্ঘ ভ্রমণের ক্লান্তি এবং কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার ব্যাপারটি থেকেই যায় সেখানে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।