জাতীয়সন্দেশ

নোয়াখালীতে বিয়েবাড়িতে ধ’র্ষ’ণের শিকার কিশোরী!

নোয়াখালীর কবিরহাট উপজেলায় এক কিশোরীকে (১৫) ধ’র্ষ’ণের অভিযোগে চারজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। গতকাল বুধবার (৫ অক্টোবর) রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে কবিরহাট থানায় মামলাটি করেন। আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত আসামিদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে ওই কিশোরীকে চিকিৎসা দেওয়া হচ্ছে নোয়াখালী জেনারেল হাসপাতালে। জানা গেছে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা আজ। সেজন্য উক্ত মামলার তদন্ত কর্মকর্তা কবিরহাট থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান সকালে এ-সংক্রান্ত কাগজপত্র নিয়ে হাসপাতালে গেছেন।

আরও পড়ুন: তালাকপ্রাপ্তা নারীকে সংঘবদ্ধ ধ’র্ষ’ণ, পরকীয়া প্রেমিকসহ গ্রেফতার ৪ জন!

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম গণমাধ্যমকে বলেন, ‘গত মঙ্গলবার রাতে ওই কিশোরীকে হাসপাতালে ভর্তির পরপরই প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। একই সময় কর্তব্যরত নার্সরা প্রাথমিক আলামত সংগ্রহ করে রেখেছেন। আজ চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষা হবে।’

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, নির্যাতনের শিকার কিশোরীর বাবা বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. টিপু (২৫) ছাড়াও তাঁর বাবা-মাসহ তিনজনকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক আছেন। তাঁদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল মাঠে আছে।

ভুক্তভোগী কিশোরীর স্বজন ও পুলিশের কাছ থেকে জানা যায়, পরিবারের সঙ্গে গত মঙ্গলবার বাড়ির পাশে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায় ওই কিশোরী। রাতে তার বাবা-মা বিয়ের অনুষ্ঠান থেকে বাড়িতে চলে গেলেও রেখে যান ওই কিশোরীকে। পরে রাত ১১টার দিকে অভিযুক্ত টিপু ওই কিশোরীকে বিয়ে বাড়ির ছাদে নিয়ে ধ’র্ষ’ণ করেন। এই ঘটনায় ওই কিশোরী গুরুতর অসুস্থ হয়ে পড়লে সেখান থেকে পালিয়ে যান অভিযুক্ত টিপু।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।