খবরখেলাধুলাবিনোদন জগৎ

একই সময়ে সারাদেশে আলোচনায় সাকিব ও শাকিব!

তারা দুজনই স্ব স্ব অঙ্গনের সুপারস্টার। সাকিব আল হাসান একজন বিশ্বসেরা ক্রিকেট অল-রাউন্ডার। এদিকে শাকিব খান বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সুপারস্টার। এই দুজনের মাঝে নামের যেমন মিল রয়েছে একইভাবে দুজনেরই যেন সমার্থক হয়ে গিয়েছে ‘বিতর্ক’ শব্দটি। বিতর্ক তাদের পিছু ছাড়েনা কখনোই। এবার এই দুজন মিতা একইসাথে সারা দেশজুড়ে জন্ম দিয়েছে আলোচনা সমালোচনার। কিন্তু শাকিব খানের জন্যে ঢাকাই যেন পড়ে গেছে সাকিবকে ঘিরে বিতর্ক।

তবে সাকিব আল হাসানকে ঘিরে বিতর্কের জন্ম হয়েছে আরও আগে থেকেই। ২০১৯ সালে জুয়াড়ির প্রস্তাব গোপন করে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। দুই মাস আগে আবারও জুয়া কোম্পানির সঙ্গে চুক্তি করেন তিনি। পরে এ ব্যাপারে বিসিবির হুঁশিয়ারিতে সেই চুক্তি বাতিল করেন সাকিব এবং পান টি-টোয়েন্টির অধিনায়কত্ব। কিন্তু তারপরের ঘটনা আরও ভয়ানক। সাকিবের প্রতিষ্ঠান ‘মোনার্ক হোল্ডিংস’ এর বিরুদ্ধে অভিযোগ উঠেছে শেয়ার বাজারে কারসাজির। এমবকি, সেই প্রতিষ্ঠানের কাগজপত্রে সাকিবের বাবার নামও বদল করা হয়েছে!

আরও পড়ুন# শাকিব খান ভালো মনের একজন মানুষ: অপু বিশ্বাস

এরপর সাকিব তার দলের সঙ্গে আরব আমিরাতের অনুশীলন ক্যাম্পে না গিয়ে যুক্ত হলেন সিপিএলে। সাকিব না থাকায় ফটোসেশন আর সংবাদ সম্মেলন ছাড়াই আজ শুক্রবার ত্রিদেশীয় সিরিজ আর বিশ্বকাপের জন্য উড়াল দিয়েছে বাংলাদেশ দল।

কিন্তু সাকিবকে ঘিরে এতসব বিতর্কের মধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এলেন শাকিব খান। অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল। মাত্র দুদিন আগেই বুবলী জানান, তিনি সন্তানের মা হয়েছেন। এরপর গতকাল শাকিব ও বুবলী দুজনেই আনুষ্ঠানিক ঘোষণা দেন, শেহজাদ খান বীর তাদের সন্তান। শেহজাদের জন্ম হয়েছে আরও আড়াই বছর আগে ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায়।

একটি সূত্র হতে জানা যায়, শাকিব তার সন্তানের কথা ফাঁস করতে রাজি ছিলেন না। কিন্তু গতরাতে দীর্ঘ একটি পারিবারিক মিটিংয়ের পর তাকে রাজি করানো যায়। এর আগেও আরেক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ক্ষেত্রেও একই কাজ করেছিলেন শাকিব। সেই ঘরেও আব্রাম খান জয় নামের তার একটি সন্তান আছে। সেই সন্তানের খবর ফাঁস করে দেওয়ায় অপুর সাথে সম্পর্ক ভাঙেন শাকিব। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

এরপর পার হয়ে গিয়েছে অনেকটা সময়। দুজনের পথ চলে গিয়েছে দুইদিকে। দুজনই নতুন করে জীবন শুরু করেছেন। গত মঙ্গলবার শাকিব খান তার ছেলে জয়ের জন্মদিনে আবেগমিশ্রিত পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার পর বুবলীও নিজের পুরনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। যা ঝড় তুলে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবং তিনিও তাদের সন্তানের খবর প্রকাশ্যে আনেন। অন্যদিকে সাকিব আল হাসান তার নিজের মতোই আছেন। শেয়ারবাজার কেলেঙ্কারি, বাবার নাম জালিয়াতি নিয়ে মুখ খোলেননি তিনি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।