খবরবিনোদন জগৎ

এক হাজার কোটি টাকা ফিরিয়ে দেবেন সালমান খান!

ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস ১৬-এর সঞ্চালনার জন্য নেওয়া এক হাজার কোটি টাকা নাকি ফেরত দিয়ে দেবেন বলিউড অভিনেতা সালমান খান। মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ে বিগ বস ১৬-এর প্রেস মিটে এসে অনেকটা মজা করেই এই খবর জানালেন বলিউডের ‘ভাইজান’।

আর মাত্র কয়েকদিন। শনিবারই হতে যাচ্ছে গ্র্যান্ড প্রিমিয়ার ‘বিগ বস ১৬’-র। অনেকদিন ধরেই এবার গুঞ্জন শোনা যাচ্ছিল পারিশ্রমিক হিসেবে এক হাজার কোটি টাকা নেবেন সালমান খান। আর রাই বিগ বসের প্রেস কনফারেন্সে অনেকটা মজা করেই বললেন এই পুরো এক হাজার কোটি টাকাটাই ফেরত দেবেন তিনি, যা তিনি কখনো নেননি।

আরও পড়ুন# অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দীপিকা!

অনুষ্ঠান চলাকালীন বিগ বসের সঙ্গে নতুন সিজনের থিম নিয়ে কথা বলতে শোনা যায় তাকে। নতুন সিজনের সঞ্চালনার দায়িত্ব তাকে দেওয়ার জন্য বিগ বসকে ধন্যবাদ জানান সালমান। এরপর সালমান হাসতে হাসতে ফিসফিস করে বলেন, অনুষ্ঠান সঞ্চালনার জন্য যে হাজার কোটি টাকা আমি এই বছর পেতে চলেছি বলে গুঞ্জন উঠেছে তা আমি ফেরত দিতে যাচ্ছি। যেই টাকাটা আমি কখনো হাতেই পাইনি, সেই টাকাই আমি ফিরিয়ে দিতে চলেছি। তাই আয়োজক সংস্থার সম্পূর্ণ লাভ থাকবে!

জানা গেছে, এবারের বিগ বসের থিম থাকবে শুধু পানি আর পানি। থিম নাকি মহাসাগর। পাঁচটি ধাপ উত্তীর্ণ হয়ে তবেই মূল শোতে আসতে পারবেন প্রতিযোগীরা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।