খবরবিনোদন জগৎ

সুশান্তকে নিয়ে স্মৃতিচারণা করতে গিয়ে বিপাকে সাবেক প্রেমিকা

সুশান্তকে নিয়ে স্মৃতিচারণা করতে গিয়ে বিপাকে পড়েছেন সাবেক প্রেমিকা। সুশান্ত সিংহ রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতা সম্প্রতি একটি অনুষ্ঠানে সুশান্তকে নিয়ে স্মৃতিচারণা করে বলেন, ‘ও আমার খুব ভালো বন্ধু ছিল, আমার সবকিছু ছিল। ও যেখানেই থাকুক আশা করি ও অনেক ভালো আছে।’ আবেগাপ্লুত হয়ে এই কথাগুলোই বলেছিলেন তিনি। আর এই অনুষ্ঠানের প্রচার ভিডিয়ো সামনে আসতেই নেটিজেন’দের একাংশের ক্ষোভের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

ডান্স ইন্ডিয়া ডান্স সুপারমম’ (ডিআইডি) নামক অনুষ্ঠানের একটি পর্বে পর্দায় ভেসে উঠবেন ‘পবিত্র রিশ্‌তা’ সিরিয়ালের ‘মানব’ ওরফে সুশান্ত। ওই রিয়্যালিটি শো’তেই উপস্থিত থাকছেন অঙ্কিতাও।

ভিডিয়ো’টিতে দেখা যায় অনুষ্ঠানের প্রতিযোগী সাধনা মিশ্রের সঙ্গে তাঁর কোরিয়োগ্রাফারের নাচের পাশেই পর্দায় ভাসছে সুশান্তের হাসি মাখা মুখ। সঙ্গে বেজে চলেছে ‘লক্ষ্য’ ছবির গান, ‘কিতনি বাতেঁ ইয়াদ আতি হ্যায় / তসবির সি বন জাতি হ্যায়’।

আরও পড়ুন# প্রিন্সেস ডায়না: জনগণের রাজকুমারী!

পর্দায় সুশান্তের হাসিমুখের ছবি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তার সাবেক প্রেমিকা অঙ্কিতা। যার সঙ্গে সুশান্ত সিংহের প্রায় ছয় বছরের সম্পর্ক ছিলো। সেই সম্পর্কের পাট চুকে গিয়েছিলো আরো বেশ কয়েক বছর আগেই। তবুও সহ-অভিনেতা ও দীর্ঘদিনের সঙ্গীকে এখনো মনে করেন এই অভিনেত্রী। আর সেই সূত্র ধরেই তিনি বলেন, ‘ও আমার খুব ভালো বন্ধু ছিল, আমার সবকিছু ছিল। ও যেখানেই থাকুক আশা করি ও অনেক ভালো আছে।’

কিন্তু তার এই মন্তব্যের অন্য অর্থ খুঁজে বের করেছেন সুশান্তের ভক্তরা। তাদের একাংশের দাবি অঙ্কিতা কেবলমাত্র নাটক করছেন টেলিভিশনের টিআরপি বাড়ানোর জন্য। একজন নেটিজেন লিখেছেন, ‘এসব নাটক বন্ধ করুন। টেলিভিশনে নাম কামানোর জন্য দু মিনিটের নাটক এসব।’

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে সুশান্ত সিংহ রাজপুতের মরদেহ পাওয়া যায়। তার রহস্যময় মৃত্যু নিয়ে জল্পনা কল্পনার জাল আজও ভেদ করা যায়নি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।