জাতীয়সন্দেশ

এবার গ্রেফতার হলো হানিমুনে গিয়ে প্রেমিকের সাথে পালানো সেই নববধূ!

সম্প্রতি কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুন করতে গিয়েছিল স্বামী ও নববধূ। পরে সেখানে স্বামীকে মারধর করে প্রেমিকের পালিয়ে যায় বউ। আর এবার সেই নববধূকে প্রেমিকসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ওই ঘটনার সাতদিনের মাথায় তাদেরকে গ্রেফতার করে তালতলী থানা পুলিশ।

মামলা ও থানার সূত্র মতে, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) মনিরুল ইসলাম (৩৫) তার স্ত্রীকে নিয়ে হানিমুনে যান কুয়াকাটা সমুদ্র সৈকতে। সেদিন রাত ১১টার দিকে স্ত্রী নুরে জান্নাত লুলি প্রেমিক নোমান ও লোকজন নিয়ে স্বামী মনিরুল ইসলামকে বেধড়ক মারধর করেন। এরপর বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে নোমানের (২৪) সাথে পালিয়ে যান।

এরপর তারা তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়িতে আত্মগোপনে ছিল। আর সেখান থেকেই সোমবার (২৬ সেপ্টেম্বর) তাদের আটক করে পুলিশ।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর গ্রেফতারকৃত বরগুনা সদর উপজেলার ৮নং ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের হারুন অর রশিদের মেয়ে নুরে জান্নাত লুলির সাথে বরগুনা সদর উপজেলার প্রবাসী মনিরের বিয়ে হয়। মনির ইসলাম বরগুনা জেলার আনোয়ার হোসেনের ছেলে এবং সে দীর্ঘদিন সিঙ্গাপুর ছিলেন।

এই বিষয়ে তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূকে প্রেমিকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় মনিরুল বাদী হয়ে মামলা দায়ের করেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।