জাতীয়সন্দেশ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায়, লাখো মানুষের প্রতিবাদ!

সম্প্রতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে (প্রধানমন্ত্রী) নিয়ে বিএনপি নানা কটূক্তির প্রতিবাদে জড়ো হয়েছেন লাখো মানুষ। জানা যায়, শনিবার (১০ সেপ্টেম্বর) নোয়াখালীর-৪ আসন এমপি একরামুল করিম চৌধুরির উদ্যোগে এই বিশাল প্রতিবাদ সভা হয়েছে।

এতে জেলা শহর মাইজদী পুরাতন বাসস্ট্যান্ড হতে সিনেমাহল অবধি প্রধান সড়কে ছিল লাখো জনতার দল। রাস্তাঘাট মিছিলে মিছিলে পরিণত হয় জনসমুদ্রে। সূবর্ণচরের মাটি ও মানুষের প্রিয় নেতা একরামুল করিম চৌধুরীর আহ্বানে কর্মীরা দলে দলে ছুটে এসে যোগ দেন জনসভায়। মহাসড়কটি বিকেল ৩টা থেকে পাঁচটা অবধি শত শত মিছিলে ভরে যায়।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শামসুদ্দিন জেহানের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিশাল জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

আরও পড়ুন# ঝালকাঠিতে চার শিক্ষার্থীকে মেরে আহত করলেন শিক্ষক!

তাছাড়াও এই সময় আরও বক্তব্য রাখেন সাবেক স্পিকার ও স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মালেক উকিলের সুযোগ্য সন্তান বাহাউদ্দিন খেলন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের চেয়ারম্যান, জেলা জর্জ কোর্টের পিপি গুলজার আহমেদ জুয়েল, সাবেক পিপি কাজী শাহিন, জেলা যুবলীগের আহ্বায়ক বাবু ইমন ভট্ট, কমিশনার ফখরুদ্দিন, অ্যাডডভোকেট এমদাদ হোসেন কৈশর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ও বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানরাসহ বিভিন্ন স্তরের নেতাকমীরা।

বিশাল এই জনসমাবেশে একরামুল করিম চৌধুরী বলেন— যেহেতু আমার প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপির লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের মাসে কটূক্তি করেছে আমি আর ঘরে বসে থাকতে পারি না। আমি সিঙ্গাপুর থেকে ছুটে এসে এই প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছি। সদর সূবর্ণচর নেতাকর্মীদের সঙ্গে দফায় দফায় বৈঠক ও প্রস্তুতি সভা করে এই সভার ডাক দিয়েছি। আজ প্রতিবাদ সভা বিশাল জনসভায় পরিণত হয়েছে। আপনারা আমার নেত্রীর জন্য এবং আমার জন্য দোয়া করবেন।

এই জনাসমাবেশে কোনো সহিংসতা না হওয়ার জন্য তৎপর ছিল নোয়াাখালীর আইন শৃঙ্খলা বাহিনীক। এছাড়াও পুলিশের পাশাপাশি মাঠে উপস্থিত ছিলেন ডিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।