খবরজাতীয়শিক্ষাসন্দেশ

এ বছর কোনো প্রশ্নফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

এ বছর কোনো প্রশ্নফাঁস হয়নি বলে মন্তব্য করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, এ বছর প্রশ্নপত্র ফাঁস হয়নি। গত চার বছর কোনো পরীক্ষাতেই প্রশ্নপত্র ফাঁস হচ্ছে না। আজ শনিবার (১ অক্টোবর) চাঁদপুর জেলা প্রশাসনের সম্প্রীতি সমাবেশে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মন্ত্রী বলেন, দিনাজপুরে যে ঘটনা ঘটেছে সেটি অত্যন্ত দুঃখজনক। প্রশ্নপত্র ফাঁস বলতে যা বুঝায় এখানে সেটি হয়নি। কোনো পরীক্ষার্থীর হাতে প্রশ্নপত্র পৌঁছায়নি। একটি পরীক্ষার কেন্দ্র সচিব অনেকগুলো প্রশ্নপত্র একটি প্যাকেটে করে নিয়ে গেছেন। এটি কীভাবে হয়েছে সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে। তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আর দু’একটি জায়গায় ভুল প্রশ্নপত্র গিয়েছে।

আরও পড়ুন# লৈঙ্গিক পরিচয়ে নারীর পায়ে শেকল দেওয়া— রুখতে হবে!

এ সময় জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র মোহাম্মদ জিল্লুর রহমান জুয়েল, সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসাইন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী ব্যাপারী, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদুল ইসলাম উপস্থিত ছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।