জাতীয়সন্দেশ

কানের দুলের জন্য গৃহবধূকে খু’ন, ৩ জনের মৃ’ত্যু’দণ্ড!

খু’ন কি স্বাভাবিক কোনো শব্দ? খুব সহজেই করে ফেলবার মতো কাজ? এসবের উত্তর না হলেও অবস্থাদৃষ্টে যেন সবই স্বীকারও করে নিতে হয়। তেমনই এক ঘটনা ঘটেছে কুমিল্লায়। কানের দুলের জন্য গৃহবধূ জামিলা বেগমকে হ’ত্যা’র অভিযোগে তিন আসামিকে মৃ’ত্যু’দণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার কুমিল্লা জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন। উল্লেখ্য, এ সময় টিটু মিয়া নামে একজনকে বেকসুর খালাসও দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- কুমিল্লার মেঘনা উপজেলার শিকির গাঁও এলাকার রাকিব হোসেন, মানিকারচর এলাকার তছির মিয়া ও শিকির গাও এলাকার সুমন মিয়া। তবে পলাতক রয়েছেন সুমন মিয়া।

আরও পড়ুন : ছেলের বউকে ধ’র্ষ’ণ মামলায় শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড!

আদালতের পিপি মো. জহিরুল ইসলাম সেলিম বলেন, ২০১৬ সালে জেলার মেঘনা উপজেলার মানিকাচর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের জামিলা বেগম পান আনতে বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তার কানে থাকা সোনার দুলগুলো দেখেন আসামিরা। পরে দুলের জন্য একটি ধইঞ্চার ক্ষেতে নিয়ে তাকে খু’ন করেন তারা। পরে কানের দুল নিয়ে বিক্রি করে দেন আসামিরা।

পিপি আরও জানান, পরে ২৪ জুন জামিলার গলি’ত মর’দেহ উদ্ধার করা হয়। পরদিন ২৫ জুন মেঘনা থানায় একটি মামলা করেন জামিলার স্বামী মো. আবদুল হাকিম। পুলিশ তদন্তে চারজনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত করে। দীর্ঘ তদন্ত এবং সাক্ষ্য প্রমাণ শেষে আজ দুপুরে এ রায় দেন বিচারক।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।