খবরবিনোদন জগৎ

কী এমন খাবার খেয়ে ‘ফুড কোমা’য় কারিনা?

প্রায়ই একসাথে আড্ডা দিতে দেখা যায় কারিনা কাপুর ও কারিশমা কাপুর দুই বোনকে। তাদের আনন্দ করার জন্যে বন্ধুদের একটি ছোটখাটো দলও রয়েছে। এই দলে আছেন মালাইকা অরোরা, অমৃতা অরোরা ও নাতাশা পুনাওয়ালার নামও। মাঝে মাঝেই তারা একসাথে ঘুরতে বের হন, আনন্দ ফুর্তি করেন। আর সেই আনন্দের মুহুর্তের ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করেন।

এবার এমনই কিছু মুহুর্তের ছবি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন কারিনা নিজে। যার ক্যাপশনে তিনি হিন্দিতে বেশ কয়েকটি খাবারের নামও লিখেছেন। যেই খাবারগুলোর স্বাদে না কি তিনি পাগলপ্রায়। কারিনা জানিয়েছেন, এই খাবারগুলো খেয়ে নাকি তিনি ‘ফুড কোমা’য় চলে গেছিলেন। কী এমন খাবারের মেনু যে তিনি এক্কেবারে ‘ফুড কোমা’য় গেলেন?

আরও পড়ুন# নুসরাত যেমন রোজাও রাখেন, তেমনি দুর্গাপুজোয় অষ্টমিও দেন!

আসলে সম্প্রতি তিনি তার বড়ো বোন কারিশমাকে নিয়ে তার বন্ধু এবং পুষ্টিবিদ রুজুতা দিওয়েকারের বাড়িতে আমন্ত্রণে গিয়েছিলেন কারিনা। সেখানে তিনি দুপুরের খাবার খান।

রুজুতা তার বাড়িতে কারিনাদের জন্য মহারাষ্ট্রের কিছু বিখ্যাত খাবার রান্না করেছিলেন। আর সেই খাবারের মধ্যে ছিল রুটি অম্বারি ভাজি, কুমড়ো ভর্তাসহ আরও বেশ কয়েকটি পদ। এগুলো না কি খুব বেশী সুস্বাদু ছিল। এই বলিউড অভিনেত্রী নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন খাবারগুলোর কথা। এত মজার খাবার খেয়ে তিনি নাকি ফুড কোমাতেই চলে গিয়েছিলেন!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।