খবরবিনোদন জগৎ

শাকিব বুবলী ইস্যুতে বর্ষার পর মুখ খুললেন অনন্ত!

বর্তমানের ‘টক অব দ্য টাউন’এ পরিণত হয়েছে শাকিব ও বুবলীর ইস্যু। সম্প্রতি বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে সন্তান ও সন্তানের বাবার পরিচয় প্রকাশ করেন। তার ১৯ মিনিট পর শাকিব খানও তার দ্বিতীয় সন্তানের কথা স্বীকার করে তার ফেসবুক ওয়ালে একই পোস্ট দেন।

নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু এখন একটিই টপিক এখন অপু, শাকিব ও বুবলী। নেটদুনিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে বুবলী ও শাকিবের ছেলে শেহজাদ খান বীরের ছবি। ছেলের সঙ্গে ফ্রেমবন্দি শাকিবের ছবি দেখে অনেকে জানাচ্ছে ভালোবাসা আবার অনেকে ক্ষোভ প্রকাশ করছেন কিং খানের প্রতি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবি দেখেছেন ও ঘটনা জেনেছেন আর সবার মতোন চিত্রনায়িকা বর্ষাও। এরপরই শাকিবের সন্তানের বিষয়ে পরামর্শ দেন এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি বলেন, প্রেম, বিয়ে লুকিয়ে রাখা গেলেও একটি বাচ্চাকে কখনও লুকিয়ে রাখা যায় না। এছাড়া একটি বাচ্চার কখনোই কোনো দোষ থাকে না এসব ব্যাপারে। বাচ্চারা সব সময় নিষ্পাপ হয়। তিনি আরও বলেন, শাকিবের দ্বিতীয় সন্তান পৃথিবীতে এসেছে। এখন এই শিশুটিকে যেন বুবলী আর শাকিব ভাইয়া ভালোভাবে যত্ন করেন ও পালন করেন। সুন্দর ফুটফুটে গোলাপের মতো শিশুটির প্রতি ভালোভাবে যত্ন নিতে বলার পাশাপাশি তিনি শিশু শেহজাদের প্রতি অনেক দোয়া আর ভালোবাসা জানান।

আরও পড়ুন# শাকিবের জন্যে ১৩ বছর বয়সী কিশোরী গ্রাম থেকে পালিয়ে এলেন ঢাকায়!

এবার বর্ষার পর মুখ খুললেন অনন্ত জলিলও। ঢালিউড পাড়ায় যখন শাকিব-অপু কিংবা শাকিব-বুবলীর দাম্পত্যজীবন এহেন অবস্থা, ঠিক তখনই সবাই নজর দেন সুখী দম্পতি অনন্ত-বর্ষার দিকে।

নায়ক-নায়িকা হয়ে পর্দায় যেমন ভালোবাসা তাদের বাস্তবেও অমন। সংসার সন্তান কিছুই আড়াল করেননি তারা। বরং লুকোছাপা না করে সবকিছু স্পষ্ট জানিয়ে হয়ে উঠেছেন মিডিয়ার আদর্শ বাবা-মার রোল মডেল। যেখানে শাকিব অভিনেতা হিসেবে সফল হলেও স্বামী বা পিতা হিসেবে পুরোটাই ব্যর্থ, সেদিকে অভিনেতা অনন্ত জলিল দুদিকেই সফল।

তাই শাকিব-বুবলী ইস্যু নিয়ে তার মতামত জানতে চাওয়া হলে এ বিষয়ে অনন্ত জলিল বলেন, শাকিব খান যা করেছেন সেটি তার ব্যক্তিগত বিষয়। মিডিয়ায় সন্তান লুকানোর বিষয়টি বিনোদন জগতে প্রভাব ফেলবে কি না, এ প্রসঙ্গে নায়ক অনন্ত মনে করেন, শুধু শাকিবের এই ঘটনাই নয়, যেকোনো ক্যান্ডালই চলচ্চিত্র জগতের ইমেজ খারাপ করে।

‘দিন: দ্য ডে’ খ্যাত এই তারকা বলেন, ‘মিডিয়ায় আসা নানা ঘটনার মাঝে শাকিবের এই ঘটনাও হারিয়ে যাবে, মানুষ ভুলে যাবে। মিডিয়ায় গুরুত্ব পাবে অন্য ঘটনা। তাই তাদের প্রতি শুভকামনা জানিয়ে তিনি বলেন, আমি চাই সবাই ভালো থাকুক।’

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।