খবরবিনোদন জগৎ

গানের সরস্বতী দেবী লতাকে শুভেচ্ছা জানালেন রুনা লায়লা

সবার কাছে তিনি গানের সরস্বতী দেবী হিসেবেই পরিচিত। যিনি স্বর্গীয় কোকিল কণ্ঠের হাজার হাজার গান উপহার দিয়েছেন ভক্তদের, সেসব গান গেয়ে খ্যাতি পেয়েছেন তার পরের কয়েক প্রজন্মের শিল্পীরা। তিনি হলেন লতা মঙ্গেশকর। উপমহাদেশের সবচেয়ে সফল ও খ্যাতিমান নারী কণ্ঠশিল্পী।

আজ (২৮ সেপ্টেম্বর) তার জন্মদিন। এটাই মৃত্যুর পর তার প্রথম জন্মদিন। এই বছরের ৬ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে গেছেন কিংবদন্তিতুল্য এই গায়িকা। লতা মঙ্গেশকরের সঙ্গে খুব সুন্দর সম্পর্ক ছিল বাংলাদেশের আরেক কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লার। তাদের বিভিন্ন সময়ে একসঙ্গে আড্ডা দিয়েছেন, গল্প করতে দেখা গিয়েছে। তাই এবারই লতাকে ছাড়া লতার প্রথম জন্মদিনে একটু বেশিই আবেগাপ্লুত রুনা লায়লা।

লতা মঙ্গেশকরের সঙ্গে বিভিন্ন সময়ে তোলা কিছু ছবি সামাজিক সাইটে শেয়ার করেছেন রুনা লায়লা। সাথে  লিখেছেন, “সরস্বতী মায়ের প্রথম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা। আপনি ছাড়া পৃথিবী এবং গানের জগত আর আগের মতো নেই। আমাদের প্রতিদিনের ‘শুভ সকাল’ বার্তা, ভিডিও দেওয়া-নেওয়া, কৌতুক, গান, যেকোনও বিষয়ে ঘণ্টার পর ঘণ্টা হোয়াটসঅ্যাপে কথা বলা; সবকিছু খুব মনে পড়ে। আমি সেই সবকিছু মিস করি। আপনার বিশুদ্ধ আত্মা চিরশান্তিতে থাকুক। আমাকে এবং পুরো পৃথিবীকে যে আনন্দ আপনি দিয়েছেন, তার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুন# তবে কি অপু বিশ্বাসের পথেই হাঁটতে চলেছেন বুবলী?

জানা যায়, ১৯৭৪ সালে প্রথম লতা মঙ্গেশকরের সাথে দেখা হয় রুনা লায়লার। সেই বছর গানের জন্য ভারতে গিয়েছিলেন রুনা।

এরপর এই দুইজন বিখ্যাত কণ্ঠশিল্পির মধ্যে দারুণ সখ্যতা গড়ে ওঠে। একে অপরকে জন্মদিনে শুভেচ্ছা জানাতেন, উপহার পাঠাতেন। নিয়মিত ফোনে যোগাযোগ ছিল। তাই লতাহীন এই লতার জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়েছেন রুনা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।