খবরবিনোদন জগৎ

গান নষ্ট করায় নেহা কক্করের প্রতি বিরক্ত ফাল্গুনী পাঠক!

ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাল্গুনী পাঠক। তাকে আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই, আমরা অনেকেই ছোটবেলায় তার গান শুনেছি টেলিভিশনে। তার তৈরি ও গাওয়া চমৎকার সব গান এখনও শ্রোতাপ্রিয়।

সেই ফাল্গুনী পাঠকেরই আইকনিক একটি গান ‘মেনে পায়েল হে ছানকাই’কে নতুন ভাবে রিক্রিয়েশন করেছিলেন হালের আরেক জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। কিন্তু তাতেই হয়ে গেল ঝামেলা। কারন নিজের গানের এমন রিক্রিয়েশনে যারপরনাই বিরক্ত হয়েছেন ফাল্গুনী পাঠক। তার গানটির রিক্রিয়েশনটি একদমই পছন্দ করেননি সাধারণ শ্রোতা থেকে শুরু করে স্বয়ং ফাল্গুনী পাঠকও।

আরও পড়ুন# আবেগে ইমনকে জড়িয়ে ধরলেন চয়নিকা!

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, অনেক ভক্তই আইকনিক এই গানটির রিক্রিয়েশন নিয়ে নেহার সমালোচনা করেছেন। ৯০-এর দশকের এই হিট গানটির মূল গায়িকা হলেন ফাল্গুনী। তিনি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্তদের পোস্টগুলো শেয়ার করেছেন। তিনি নেহার এই গানের সংস্করণটির প্রতি বিরক্তি প্রকাশ করেছেন।

ফাল্গুনীর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা পোস্টে লেখা হয়েছে, ‘এইভাবে কতদিন চলবে নেহা কাক্কর? আমাদের সবার প্রিয় পুরোনো ক্লাসিক গানগুলো নষ্ট করা বন্ধ করুন দয়া করে। ফাল্গুনী পাঠক হলেন আইকনিক গায়িকা। আপনি এবার থামুন প্লিজ!’

মেনে পায়েল হে ছানকাই মূল গানটি মুক্তি পেয়েছিলো ১৯৯৯ সালে। গানটি মুক্তির পরই অত্যন্ত জনপ্রিয়তা পায়। সম্প্রতি নেহা কক্কর গানটির নতুন সংস্করণ তৈরী করেন। কিন্তু এরপর এমন বাজে প্রতিক্রিয়া এলো ভক্ত ও স্বয়ং ফাল্গুনীর কাছ থেকে। কেউই গানটিকে পছন্দ করছেন না।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।