খবরবিনোদন জগৎ

এবার চতুর্থ প্রেমিক সম্পর্কে মুখ খুললেন শ্রাবন্তী!

এর আগে তিনটি সম্পর্ক ভেঙে যাওয়ার পর এবার নিজের আলোচিত চতুর্থ প্রেমিক নিয়ে মুখ খুলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। সিনেমা থেকে তার ব্যক্তিগত জীবনের প্রতিই যেন মানুষের আগ্রহ বেশি। ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই তিনি থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

তার এর আগে তিনটি বিয়ে হলেও কোনোটিই টেকেনি। শেষ বিচ্ছেদের পর খোরপোশের দাবি করে হয়েছিলেন সমালোচনা ও ট্রলের স্বীকার। তার তিন বিয়ে নিয়ে প্রায়ই তাকে শুনতে হয় খোঁচা। গত বছর রাজনীতির মাঠে নেমে বিজেপিতে জোগ দেন এই নায়িকা, তবে প্রার্থী হিসেবে তিনি জিততে পারেননি। সেই সময়ে গুঞ্জন ওঠে তার নতুন প্রেমিক নিয়ে। তার প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী।

আরও পড়ুন# অনলাইন শপিং করতে ভালোবাসেন পরী!

যদিও চতুর্থ প্রেমিক সম্পর্কে কখনোই সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। তবে সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছেন অভিরূপ তার “স্পেশাল ফ্রেন্ড”। তিনি সাথে এও বলেন যে অভিরূপকে ভালো খারাপ সবসময়ই পাশে পেয়েছেন এই অভিনেত্রী।

এমনকি অভিরূপের পরিবারের সঙ্গে তাকে জন্মদিন পালন করতেও দেখা গেছে। যা থেকে অনুমান করা যায় শুধু অভিরূপ নয় বরং তার পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠতা তৈরি হয়েছে শ্রাবন্তীর। আর এই ঘনিষ্ঠতার ব্যাপারে শ্রাবন্তী নিজেও অস্বীকার করেননি। খুব সুন্দর একটি গ্রুপ পেয়েছেন বলে জানিয়েছেন শ্রাবন্তী।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।