ক্রিকেটখেলাধুলা

চাপের মাঝে খেলাই পছন্দ আফিফের!

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দুবাইয়ে টি-টোয়েন্টি সিরিজের শুরুটা জয় দিয়েই করল বাংলাদেশ। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষের ম্যাচে ৭ রানের কষ্টার্জিত জয় পেয়েছে সোহান-আফিফরা। ক্যারিয়ার সেরা ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন আফিফ হোসেন ধ্রুব। দলের সিনিয়র খেলোয়াড় না থাকায় নিজের সুযোগটা সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে কাজে লাগিয়েছেন আফিফ। চাপের মুখে নিজের সেরা ইনিংসটি খেলে আফিফ জানালেন চাপের মাঝে খেলতেই উপভোগ করেন তিনি।

সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেমে আরব আমিরাতের বিপক্ষে শুরুতেই বিপর্যয়ে পড়েছিল বাংলাদেশ। ব্যর্থ হয় সাব্বির-মিরাজের ওপেনিং পার্টনারশিপ। শুরুটা ভালো করলেও মাত্র ১৩ রানেই থেমে যান লিটন দাস। ইয়াসির রাব্বিও পারেননি কিছু করতে।

আরও পড়ুন: শ্বাসরুদ্ধকর ম্যাচে ইংল্যান্ডকে ৩ রানে হারালো পাকিস্তান!

তবে দারুণ ব্যাটিং করে দলকে লড়াকু পুঁজি এনে দেন আফিফ। পুরো ম্যাচে আফিফ স্বাচ্ছন্দ্যে খেলেছেন উইকেটের চারপাশে। ৭ চার ও ৩ ছয়ের মারে ৫৫ বলে শেষ পর্যন্ত ৭৭ রানে অপরাজিত থাকেন বাংলাদেশ ক্রিকেটের নতুন এই পোস্টারবয়। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আরও দুটি ফিফটি আছে আফিফের।

ম্যাচসেরার পুরস্কার নিতে গিয়ে আফিফ জানালেন, ‘চাপের মুখে ব্যাট করাটা আমি সবসময় উপভোগ করি। আমি চেয়েছিলাম শেষ পর্যন্ত ব্যাট করতে, আর ভালো লাগছে সেটা করতে পেরেছি বলে।’

আরও বলেন, ‘কিছু সিনিয়র প্লেয়ার না থাকা সত্ত্বেও আমাদের কোনো বাড়তি চাপ ছিল না। সবসময়ের মতো আমাদের সেরা একাদশ নিয়েই নামতে হতো। আমি আশা করছি, পরের ম্যাচেও রান পাব। দর্শকের ভিড়টা অসাধারণ ছিল, ধন্যবাদ তাদের।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।