জাতীয়সন্দেশ

চা শ্রমিকদের সাথে প্রধানমন্ত্রীর বৈঠক আগামীকাল!

চা শ্রমিকদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার (৩ সেপ্টেম্বর) বৈঠকে বসবেন। চা শ্রমিকদের চলমান আন্দোলনের প্রেক্ষিতে কমলগঞ্জের পত্রখোলা দলই ক্লাবে এ ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হবে। বিকাল চারটায় গণভবন থেকে এ বৈঠকে সরাসরি যুক্ত হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানটি সফল করতে মৌলভীবাজার জেলা প্রশাসক গত তিন ধরে প্রশাসনসহ চা বাগান নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছেন। অনুষ্ঠান স্থলে চলছে শেষ সময়ের প্রস্তুতি। জোরদার করা হয়েছে নিরাপত্তা। মোতায়েন করা হয়েছে পুলিশ ও আনসারের বিশেষ টিম। গতকাল বৃহস্পতিবার মাঠ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসানসহ স্থানীয় জনপ্রতিনিধিরা। সাথে পুলিশ কর্মকর্তা ও চা শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শুক্রবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের অনুষ্ঠানস্থল পরিদর্শন করার কথা রয়েছে।

আরও পড়ুন# নারায়নগঞ্জে নিহত শাওন বিএনপি কর্মী ছিলেন না!

প্রশাসন সূত্রে জানা গেছে, ভিডিও কনফারেন্সে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ছাড়াও জেলার ৯২টি চা বাগান থেকে চা শ্রমিক ইউনিয়নের পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ, নারী শ্রমিকসহ সহস্রাধিক চা বাগানে কর্মরত শ্রমিক অংশ নেবেন। চা শ্রমিকদের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে কারা কথা বলবেন তাদের তালিকাও তৈরি করা হয়েছে। জেলার সকল উপজেলার চা বাগান এলাকার অন্তত তিনটি স্থানে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় ভিডিও কনফারেন্সটি সরাসরি দেখানোর ব্যবস্থা নিয়েছে প্রশাসন ও বাগান কর্তৃপক্ষ। এ ছাড়া হবিগঞ্জ, সিলেট ও চট্টগ্রাম থেকেও একই সঙ্গে চা শ্রমিকেরা ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন।

এ প্রসঙ্গে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিদের্শনায় জেলা প্রশাসক স্যার অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করতে কাজ করছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।