ক্রিকেটখেলাধুলা

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে সহজ জয় পাকিস্তানের!

নারী এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে লজ্জাজনক পরাজয় বরণ করে পাকিস্তান। সেই হারের তিক্ততাই যেন তারা উপহার দিলো শক্তিশালী প্রতিবেশী ভারতকে। শুক্রবার (৭ অক্টোবর) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারতকে ২ বল হাতে রেখে হারিয়েছে বিসমাহ মারুফরা।

শুক্রবার দিনের দ্বিতীয়ভাগে নিজেদের চতুর্থ ম্যাচে খেলতে নেমেছিল পাকিস্তান ও ভারত। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে পাকিস্তান। ২৬ রানে ওপেনার সিদরা আমিনের উইকেট হারায় তারা, পরপরই মুনেবা আলি ও ওমাইমা সোহাইলের উইকেটও হারায় পাকিস্তান। এরপর ৭৬ রানের দুর্দান্ত এক জুটি গড়েন বিসমাহ মারুফ ও নিদা দার।

আরও পড়ুন: পাকিস্তানের পর আমিরাতকেও হারালো থাইল্যান্ডের মেয়েরা!

বিসমাহ ৩৫ বলে ৩২ রান করে ফিরে গেলেও হাফ সেঞ্চুরি তুলে নেন নিদা দার। তার ৩৭ বলের ৫৬ রানের অপরাজিত ইনিংসটিতে ছিল ৫টি চার ও একটি ছয়ের মার। ভারতের হয়ে ৩ উইকেট নেন দিপ্তি শর্মা। পূজা নেন ২টি উইকেট, ১ উইকেট পান রেনুকা সিং।

লক্ষ্য তাড়া করতে নেমে পাক বোলারদের সামনে ভারতের কেউই সেভাবে দাঁড়াতে পারেননি। সর্বোচ্চ ২৬ রান করেন রিকা ঘোষ। হেমলথা ২০, স্মৃতি মানদানা ১৭, শর্মা ১৬, মেঘনা ১৫ ও হারমানপ্রীত কৌর ১২ রান করেন। পাকিস্তানের হয়ে নুসরা সান্ধু ৩টি উইকেট শিকার করেন। ২টি করে উইকেট পান সাদিয়া ইকবাল ও নিদা দার। আইমান ও তুবা নেন একটি করে উইকেট।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।