ছয় বলে ছয় ছক্কা খাওয়ার পর এবার এক ওভারে ৩৫ দিলেন ব্রড!

অনুলিপি ডেস্ক: দুঃস্বপ্নের প্রতিচ্ছবি কেমন হতে পারে সেটা বোধ হয় হারে হারেই টের পেলেন স্টুয়ার্ট ব্রড। ছয় বলে ৬ ছক্কা খাওয়ার পর এবার আরও এক লজ্জাজনক রেকর্ডের জন্ম দিয়েছেন ইংলিশ এই পেসার। এজবাস্টন টেস্টে বিপর্যয় সামলে বড় রান তুলেছে ভারত। শেষ ওভারে স্টুয়ার্ড ব্রড এক ওভারে খরচ করেছেন ৩৫ রান। টেস্টে যা এক ওভারে সর্বোচ্চ রান দেওয়ার রেকর্ড।

অপ্রিয় হলেও সত্যি এই যে এজবাস্টনে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়া জাসপ্রিত বুমরাহ ই ধবল ধোলাই করেছেন ব্রড কে। মোট আটটি বল করতে হয়েছ ব্রডের। দুই ছক্কা ও চারটি চার মেরেছেন বুমরাহ। ওয়াইড বলে চার হয়েছে একটি।

এইদিকে দশম ব্যাটার হিসেবে এক ওভারে সর্বোচ্চ রান তুলে নিয়ে তিনজনের বাজে রেকর্ড থেকে মুক্তি দিয়েছেন বুমরাহ কেননা এর আগে টেস্টে এক ওভারে সর্বোচ্চ রান ছিল ২৮। যা দিয়েছিলেন তিনজন। দক্ষিণ আফ্রিকার স্পিনার রবিন পিটারসন ছিলেন তাদের একজন।

বাজে ওই রেকর্ড থেকে মুক্তি পেয়েছেন পিটারসন। মজা করে লিখেছেন, রেকর্ড ভেঙে যাওয়ায় মন খারাপ তার। পিটারসন টুইট করেছেন, ‘রেকর্ড হারিয়ে আজ আমার মন খারাপ। ওহ, ভুলেই গিয়েছিলাম, রেকর্ড তো গড়া হয় ভাঙার জন্য।’

এজবাস্টন টেস্ট প্রথম ইনিংসে বল হাতে ভালো করতে পারেননি স্টুয়ার্ড ব্রড। তিনি নিয়েছেন মাত্র এক উইকেট। তবে আরেক বুড়ো পেসার জেমি অ্যান্ডারসন তুলে নিয়েছেন ৫ উইকেট। ভারতের হয়ে প্রথম ইনিংসে ঋষভ পান্ত ১৪৬ রানের ইনিংস খেলেছেন। রবিন্দ্র জাদেজা করেছেন ১০৪ রান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.