জাতীয়সন্দেশ

ছেলেকে বাঁচাতে গিয়ে মৌমাছির কামড়ে বাবার মৃ’ত্যু!

নওগাঁর মান্দায় ছেলেকে বাঁচাতে গিয়ে মৌমাছির কামড়ে মকলেছার রহমান (৫০) নামের এক ব্যক্তির মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তারা সম্পর্কে নি’হতের মা ও ছেলে। তাদেরকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২৮সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নিখিরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নি’হত মকলেছার ওই গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

আরও পড়ুন# ইডেন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা!

আহতরা হলেন, মকলেছার রহমানের মা ফাতেমা বেগম (৭০) ও ছেলে সুমন (২০)।

স্থানীয়রা জানান, আজ বুধবার দুপুরে ছাগলকে খাওয়ার জন্য বাড়ির পাশের গাছে চড়ে পাতা কাটছিল ছেলে সুমন। এ সময় ওই গাছে থাকা মৌমাছির চাক কাটা পড়ে যায়। এতে মৌমাছির দল সুমনকে আক্রমণ করে উপর্যুপরি হুল ফোটাতে থাকে। মৌমাছির আক্রমণ ঠেকাতে গিয়ে গাছ থেকে পড়ে যায় সুমন।

এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসেন পিতা মকলেছার। ছেলেকে বাঁচাতে গিয়ে মৌমাছির আক্রমণের শিকার হন তিনিও। এ সময় তাদের উদ্ধার করতে এলে মৌমাছির কামড়ের শিকার হন মকলেছারের মা ফাতেমা বেগমও। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মকলেছার রহমানকে মৃ’ত ঘোষণা করেন।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. তাহরিমা আফরোজ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃ’ত্যু হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৌমাছির কামড়ের ফলে বিষক্রিয়ায় তার মৃ’ত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে মৃ’ত্যুর আসল কারণ জানা যাবে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।