জাতীয়সন্দেশ

ছেলের বউকে ধ’র্ষ’ণ মামলায় শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড!

একটা সময় আমাদের দায়বদ্ধতা শিখেছি সমাজ থেকেই, শিখেছি শ্রদ্ধাবোধ আর নৈতিকতার কথাও। কিন্তু এখন সবই যেন অচেনা। কোনো সম্পর্কই যেন আর বিশ্বাস ধরে রাখতে পারছে না। তেমনই এক ঘটনায় আজ রায় দিয়েছেন আদালত। ছেলের বউকে ধ’র্ষ’ণের অভিযোগ প্রমাণিত হওয়ায় শ্বশুর খলিলকে দেওয়া হয়েছে যাবজ্জীবন কারাদণ্ড। পাশাপাশি তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

এদিন জামিনে থাকা আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর তার উপস্থিতিতে বিচারক রায় ঘোষণা করেন। রায় শেষে তাকে সাজা পরোয়ানা দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

মামলার অভিযোগে জানা যায়, ২০২০ সালের ১৯ ফেব্রুয়ারি ভুক্তভোগীর শ্বশুর খলিল ঘুমন্ত অবস্থায় তার ছেলের বউকে জোরপূর্বক ধ’র্ষ’ণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী নারী রাজধানীর মিরপুর মডেল থানায় তার শ্বশুর খলিলের বিরুদ্ধে মামলা করেন। চলতি বছরের ১ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক খন্দকার মঞ্জুর রাহী আদালতে অভিযোগপত্র দেয়। গত ১৬ মার্চ আদালত আসামির অব্যাহতির আবেদন খারিজ করে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। এ মামলার চলাকালীন সময় সাতজন আদালতে সাক্ষ্য দেন।

আরও পড়ুন : একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন এক নারী!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।