টাইগারদের দুঃস্বপ্নের ফেরি যাত্রা: দায় কার?

ক্রিকেট ডেস্ক: টেস্ট সিরিজে ভরাডুবির পর টি-টোয়েন্টি সিরিজ খেলতে যখন নিজেদের খুঁজে ফিরছে টাইগাররা তখনি নতুন বিপত্তিতে পড়েছে বাংলাদেশের ক্রিকেটাররা। উত্তাল আটলান্টিক মহাসাগর পাড়ি জমিয়ে সেন্ট লুসিয়া মার্টিনেক হয়ে ডোমিনিকায় পৌঁছাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ক্রিকেটাররা।

আগামী ২ জুলাই ডোমিনিকার উইন্ডসর পার্কে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। সেই লক্ষ্যে সেন্ট লুসিয়ার ক্যাস্ট্রিস ফেরি টার্মিনাল থেকে টাইগারদের নিয়ে বৃহস্পতিবার সকাল ৭টায় মার্টিনেকের উদ্দেশ্যে রওনা দেয় পার্লে এক্সপ্রেসের ফেরি। কিন্তু ৫ ঘণ্টারও বেশি সময়ের ভয়ঙ্কর সমুদ্রযাত্রায় বিধ্বস্ত টাইগাররা। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, পেসার শরিফুল, উইকেটকিপার নুরুল হাসান সোহানসহ আরও বেশ কয়েকজন ক্রিকেটার বমি করে অসুস্থ হয়ে পড়েন।

ভয়ঙ্কর এই যাত্রায় ৮-১০ ফুট উঁচু ঢেউয়ে যতবারই তাদের ছোট্ট ফেরি আছড়ে পড়েছে, ততবারই স্রষ্টাকে স্মরণ করেছেন তারা। এদিকে দুদিন আগেই আটলান্টিকের এই অঞ্চলে সাইক্লোন বয়ে গেছে। যে কারণে সমুদ্র এখনো শান্ত হয়নি। ঢেউয়ের তোড় ছিল যথেষ্ট।

এমন ভীতিকর জার্নিতে ক্ষুব্ধ ক্রিকেটারদের অনেকে। এক ক্রিকেটার বলেন, ‘এখানে অসুস্থ হয়ে মরলে তো আমরা মরব, কারও তো কিছু হবে না।’

দলের আরেক সিনিয়র ক্রিকেটার বলেন, ‘এত দেশ সফর করলাম, জীবনে এই অভিজ্ঞতা প্রথম। আমরা কেউই এতে অভ্যস্ত নই। এখন যদি ফেরিতেই কেউ মারাত্মক অসুস্থ হয়ে যায় তা হলে কী হবে, খেলা তো পরের কথা। আমার জীবনের সবচেয়ে বাজে সফর।’

নিজের ও ক্রিকেটারদের করুণ অবস্থা দেখে কথা বলে উঠেন ম্যানেজার নাফিস ইকবালও। ফেরি মার্টিনেক হয়ে এরপর ডোমিনিকায় পৌঁছানোর কথা। কিন্তু মার্টিনেকেই নেমে যেতে চান নাফিস।

তিনি বলতে থাকেন, আমরা সবাই মার্টিনেকে নেমে যাব। বোর্ডের সঙ্গে কথা বলে সেখান থেকে যেন তাদের বিমানে ডোমিনিকা যাওয়ার ব্যবস্থা করা হয়।

#আরও পড়ুন: বুয়েটে চান্স পেল নিহত আবরার ফাহাদের ছোটো ভাই আবরার ফাইয়াজ!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.