জাতীয়সন্দেশ

ঢাকার দিয়াবাড়িতে এক তরুণীকে গণধ’র্ষ’ণের অভিযোগ!

সম্প্রতি রাজধানী ঢাকার দিয়াবাড়ির কাশবনে ২১ বছর বয়সি এক তরুণীকে গণ’ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনা গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে তুরাগ থানাধীন উত্তরা দিয়াবাড়িতে ঘটে।

এই বিষয়ে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. মনির হোসেন জানান, আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে তারা ৯৯৯ নম্বরে খবর পায়। এরপর টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল হতে ওই তরুণীকে উদ্ধার করা হয়। ওই তরুণীকে সকাল পৌনে ৭টার দিকে এক রিকশাচালক অচেতন অবস্থায় পেয়ে পরে ওই হাসপাতালে নিয়ে এসেছিলেন।

তিনি আরও জানান, ওই তরুণী তাদের কাছে অভিযোগ করেছেন, মঙ্গলবার রাতে তুরাগের দিয়াবাড়ি এলাকায় কাশবনে দুই যুবক তাকে গণধ’র্ষ’ণ করেছে। তবে তরুণী এই বিষয়ে একেক সময় একেক মন্তব্য করছে। আর যেহেতু দিয়াবাড়ি এলাকা তুরাগ থানার আওতাধীন তাই তরুণীকে তুরাগ থানায় নিয়ে যাওয়া হয়।

তাছাড়াও তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, গণধ’র্ষ’ণের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি জিডি করেছে। যে জিডি নম্বর-১৬৪৯ (২৮-০৯-২০২২)। তবে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। তরুণী পুলিশের কাছে যে বক্তব্য পেশ করেছে, যা একেক সময় একেক রকম। তাই ওই দিয়াবাড়ি এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে এবং বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়াও যেহেতু তরুণীর শারীরিক অবস্থা ভালো নয়, সেজন্য তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

শরিফুল ইসলাম আরও জানান, ‘ইতোমধ্যে ওই তরুণীর বাবার সাথেও তারা যোগাযোগ করেছে। তরুণীর বাবার বাড়ি ময়মনসিংহ হলেও মা-বাবাসহ পরিবারের সবাই এখন সাভারে থাকেন। আর ওই তরুণী স্বামীর সাথে টঙ্গী এলাকায় থাকতেন। তবে তার স্বামীর সাথে সম্পর্ক ভালো ছিল না। স্বামী তাকে বিভিন্ন ভাবে নির্যাতন করতো। আর গতকালই তরুণী তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ হতে ঢাকায় আসেন। তবে এসব ঘটনার সত্য মিথ্যা প্রকৃত ঘটনা তদন্তের পর জানা যাবে।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।