খবরবিনোদন জগৎ

তবে কি শাকিব ও অপু আবারও এক হয়ে যাচ্ছেন?

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এক সময় এই দেশের সিনেমাপ্রেমীদের কাছে সবচেয়ে প্রিয় জুটি ছিলো। দুজনে একসঙ্গে অভিনয় করে ভক্তদের উপহার দিয়েছেন অজস্র হিট সিনেমা। আর এভাবেই আস্তে আস্তে তারা দুজন আরও কাছাকাছি আসেন, রুপালি পর্দার অভিনয় থেকে বেরিয়ে এসে বাস্তব জীবনেও ঘর বাঁধেন। তবে সেই ঘর প্রকাশ্যে বাঁধার আগেই ভেঙেও গেছে।

২০১৭ সালের এপ্রিল মাসে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন যা ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন দিয়ে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেন বুবলী। এর পরই দীর্ঘদিন লুকিয়ে রাখা শাকিব খান ও অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন অপু নিজেই।

এরপর শাকিব-অপুর সত্যিকার অর্থে ঘর বাঁধার আগেই সেটি ভেঙে ফেলেন শাকিব। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরপর পার হয়ে গিয়েছে অনেকটা সময়। দুজনের পথ চলে গিয়েছে দুইদিকে। দুজনই নতুন করে জীবন শুরু করেছেন।

আরও পড়ুন# মা হতে চলেছেন বুবলী? শাকিবপুত্রের জন্মদিনে দিলেন সেই ইঙ্গিত!

গতকাল মঙ্গলবার শাকিব খান তার ছেলে জয়ের জন্মদিনে আবেগমিশ্রিত পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার পর বুবলীও নিজের পুরনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। যা ঝড় তুলে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দিয়ে এক প্রকার শাকিবকে বার্তাই দিতে চেয়েছেন যেন তিনি। শাকিবের আরেল সন্তানের মা বুবলী একথাই যেনো প্রায় স্বীকার করেন অভিনেত্রী।

এরপর আজ বুধবার সকালে অপু বিশ্বাসও নতুন আরেকটি আলোচনার জন্ম দেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করে আনন্দ প্রকাশ করেছেন। তাদের ছেলের জন্মদিন শাকিব খানের বাসায় ঘরোয়াভাবে আয়োজন করা হয়েছিল।

অপু বিশ্বাসের আনন্দিত চেহারা আর ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত’ ক্যাপশন দিয়ে কি অপু বিশ্বাসও কোনো বার্তা দিতে চাইছেন? তারা কি আবারও এক হচ্ছেন? তার ছবির ক্যাপশন একটি সুখী পরিবারের গল্প যেখানে শাকিব-অপু, শাকিবের মা-বাবা তাঁদের সন্তান জয় সবাই রয়েছেন। এমনই মতামত ভক্তদের।

প্রশ্ন উঠেছে শাকিব-অপু আবারও এক হচ্ছেন এই শঙ্কায়ই কী বুবলী প্রকাশ্যে আসছেন? ঠিক যেমন এসেছিলেন কয়েক বছর আগে অপু। এখন সময়ই বলে দেবে কী হতে চলেছে। কেন না বুবলী কয়েক দিন পর সব পরিষ্কার করে দেবেন নিজেই সেটা গত রাতেই বলেছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।