খবরবিনোদন জগৎ

দুই প্রাক্তন স্ত্রীকেই এখনো সময় দেন আমির!

দুই প্রাক্তন স্ত্রীকেই এখনো সময় দেন বলে জানিয়েছেন বলিউড তারকা আমির খান। দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয় গত ২০২১ সালের জুলাই মাসে। তাদের এই বিচ্ছেদে ভক্ত অনুরাগী সহ সকলেই অবাক ও ব্যথিত হন। তাদের পনেরো বছরের সংসার ও একসঙ্গে একটি সন্তান রয়েছে। তবে অন্যান্য তারকাদের মতোন তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে কোনো কাদা ছোঁড়াছুঁড়ি বা কলহ হয়নি। তাদের মধ্যে বোঝাপড়া বেশ ভালো এবং এখনো ভালো বন্ধুত্ব রয়েছে বলে জানান মিস্টার পারফেকশনিস্ট খ্যাত এই তারকা। তার প্রথম স্ত্রীর নাম রীনা দত্ত। এই পক্ষে আমির খানের দুজন সন্তান রয়েছে। সম্প্রতি একটি শো’তে তিনি জানিয়েছেন সপ্তাহে অন্তত একবার হলেও সন্তান ও প্রাক্তন স্ত্রী সবাই একত্রিত হন।

আরও পড়ুন# স্বামীর পায়ের নিচে বসে ছবি দিলেন প্রাণিথা সুভাষ, পুরুষতান্ত্রিকতার দাসত্ব বলে সমালোচনা!

ভারতের বিখ্যাত টেলিভিশন শো “কফি উইথ করণ” এর এবারের পর্বে অতিথি হিসেবে ছিলেন আমির খান এবং কারিনা কাপুর। কথাপ্রসঙ্গে দাম্পত্য জীবনের কথা উঠে এলে আমির জানান বিচ্ছেদ হয়ে গেলেও দায়িত্ব ভাগ করে নিয়েছেন দুই স্ত্রীর সঙ্গেই। যত ব্যস্ততাই থাকুক সপ্তাহে অন্তত একদিন সবার সঙ্গে দেখা করেন এবং সময় দেন তিনি।

প্রথম পক্ষের দুই সন্তান ও দ্বিতীয় পক্ষের এক সন্তান রয়েছে তাদের। রীনা দত্ত ও কিরণ রাওয়ের কথা বলতে গিয়ে তিনি বলেন, “আমরা সবাই সপ্তাহে একদিন একসাথে বসি। আমাদের মধ্যে বন্ধুত্ব, শ্রদ্ধা, ভালোবাসা এখনো অটুট রয়েছে। আমরা আরও বড়ো পরিবার হয়েছি এখন সবাই মিলে।”

উল্লেখ্য, দুই প্রাক্তন স্ত্রীর সাথেই বন্ধুত্বপূর্ণ আচরণে বেশ প্রশংসা পেয়েছেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত এই অভিনেতা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।