খবরবিনোদন জগৎ

দুবাইয়ে বিয়ের এক যুগ উদযাপন করছেন অনন্ত-বর্ষা

অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন-দ্য ডে’ সিনেমাটি দেশের গণ্ডি পেরিয়ে মালয়েশিয়াতেও মুক্তি পেয়েছে। মালয়েশিয়ার মোট ১৫টি প্রেক্ষাগৃহে চলেছে ‘দিন-দ্য ডে’। মুক্তির দিন থেকেই সিনেমাটি প্রবাসে ভালো পরিমাণ সাফল্য অর্জন করেছে বলেই জানিয়েছিলেন অনন্ত জলিল। প্রবাসীদের মধ্যে বেশ আগ্রহ দেখা গিয়েছেছে সিনেমাটা ঘিরে। বিভিন্ন শোতে দর্শকদের ভিড় ছিলো চোখে দেখার মতো। এতে সন্তুষ্ট হয়েছেন সিনেমাটির পরিবেশক ব্রেইনএসবি প্রডাকশন। সিনেমাটি এর মধ্যেই সাফল্যের ছাপ রেখেছে দেশ ছাড়িয়ে বিদেশেও! এতে আনন্দিত হয়ে অনন্ত জলিল ঘোষণা দিয়েছেন মালয়েশিয়ার সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ করতে ইচ্ছুক তিনি!

মালয়েশিয়ার দর্শকদের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ অনন্ত জলিল তার ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাই ও বোনেরা আসসালামু আলাইকুম। আমি আপনাদের প্রতি মনের গভীর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। মালয়েশিয়াতে আপনাদের যে ভালোবাসা পেয়েছি তা আমাদের আজীবন মনে থাকবে।’ তিনি আরও বলেন, “আপনাদের এই ভালোবাসা আমাদেরকে উৎসাহিত করছে প্রবাসীদের জন্য কিছু করার। আপনাদের ভালোবাসায় ‘দিন-দ্য ডে’ আজ মালয়েশিয়ার হলগুলোতে ২য় সপ্তাহে রান করছে। আপনারা বন্ধু-বান্ধবদের নিয়ে ‘দিন-দ্য ডে’ দেখতে চলে আসুন, এই।”

আরও পড়ুন# গান নষ্ট করায় নেহা কক্করের প্রতি বিরক্ত ফাল্গুনী পাঠক!

যাই হোক, এরই মধ্যে অনন্ত জলিলকে সপরিবারে মরুভূমিতে দেখা গিয়েছে। জানা যায় স্ত্রী খাদিজা বর্ষা ও দুই ছেলেকে নিয়ে মরুভূমিতে সময় কাটাতে গিয়েছেন তিনি। সেখান থেকে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সংযুক্ত আরব আমিরাত থেকে আপলোডকৃত ছবিগুলোতে দেখা যাচ্ছে একটি হাস্যোজ্জ্বল সুখী পরিবার।

এদিক্ব বর্ষার ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে একটি অ্যানিভার্সারি কেক। তো এই থেকে বোঝাই যাচ্ছে যে বিবাহবার্ষিকীর এক যুগ পূর্তি উপলক্ষে দুবাইয়ে বেড়াতে গেছেন এই দম্পতি।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে আসা ও পরিচয় হয় অনন্ত, বর্ষার। এরপরের বছরই ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা দুজন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।