অদ্ভুতুড়েজাতীয়সন্দেশ

বিষধর সাপ চিবিয়ে খেলেন যুবক, ভিডিয়ো ভাইরাল!

বাগেরহাটে এক যুবকের জীবন্ত বিষধর সাপ চিবিয়ে খাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই যুবকের নাম মোস্তাফিজ (৩০) তিনি জেলার মোংলা এলাকার বাসিন্দা।

বুধবার (২১ সেপ্টেম্বর) মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী গ্রামের এ ঘটনা ঘটে, যা টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

মোস্তাফিজ মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী এলাকার বাসিন্দা মৃত মো. মমিন উদ্দিন মৌলভীর ছেলে।

ওই ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। তবে তিনি বিদেশি কোনো প্রশিক্ষণপ্রাপ্ত বিশেষজ্ঞ নয়। অথচ জীবিত সাপ ধরে চিবিয়ে খেতে দেখা গেছে তাকে। অদ্ভুত এমন কাণ্ডে রীতিমতো হইচই পড়ে গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গেছে, বাড়ির উঠানে একটি গাছের নিচে খালি গায়ে দাঁড়িয়ে সাপটির মাথা বরাবর কামড় বসিয়ে সেটাকে চিবিয়ে খাচ্ছেন।

আরও পড়ুন# সরিষাবাড়িতে সমকামী বিয়ে হওয়া নিয়ে তোলপাড়!

ওই দৃশ্য দেখে অনেকের চোখ কপালে উঠলেও খুব স্বাভাবিকভাবেই সুমিষ্ট কোনো ফল খাওয়ার মতো করে তাকে সাপ চিবিয়ে খেতে দেখা গেছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মো. মোস্তাফিজ জানান, সাপটা তার বাড়ির গাছে ছিল। পরে ওই সাপ তাকে ছোবল মারতে গেলে সেটিকে ধরে তিনি নিজেই চিবিয়ে খেয়েছেন। সাপটি খেতে তৈলাক্ত স্বাদ লেগেছে এবং এতে তার শরীরে কিছুই হয়নি বলেও দাবি করেন মোস্তাফিজ।

এ প্রসঙ্গে মোংলা উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহীন বলেন, এটা আমার কাছে আশ্চর্যজনক লাগছে। তবে যে সাপটি খেয়েছে তাতে কোনো সমস্যা নেই। তারপরও তার শরীরে চেকআপ করা উচিত। সাপের মাংস ও বিষ হলো প্রোটিন, এটা সহজেই হজম হয়ে যাবে। তবে পাকস্থলীতে কোনো ক্ষত থাকলে সেই বিষ রক্তে মিশে গেলে বিপদ তৈরি হতে পারে। এছাড়া ভয়ের কিছু নেই।

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।