খবরবিনোদন জগৎ

তবে কি শাহরুখ, সালমান, আমির এক সিনেমায়?

বলিউডের সবচেয়ে বড়ো সুপারস্টার তারা। শাহরুখ, সালমান, আমিরের কথা বলছি। এর আগে একসাথে তাদের সিনেমা করা হয়নি। দর্শকদের অনেকদিন ধরে ইচ্ছে তাদেরকে এক পর্দায় দেখার। তবে কি শাহরুখ, সালমান, আমির এবার এক সিনেমায়?

ভক্তদের এই আশা পূর্ণ হতে পারে হয়তো। দক্ষিণী পরিচালক এআর. মুরুগাদোস সম্প্রতি আমির খানের সাথে দেখা করেছেন। তিনি আমিরকে তিন খানদের নিয়ে কাজ করার কথা বলেছেন। আমির এই প্রজেক্টে কাজ করার আগ্রহও প্রকাশ করেছেন।

আমিরের সাথে কথা হলেও শাহরুখ, সালমানের সাথে এখনো কথা হয়নি। তবে পরিচালক আর আমির তাদেরকে এই প্রজেক্টে কাজ করাতে চেষ্টা করবেন।

বক্সঅফিস ওয়ার্ল্ডের প্রতিবেদন অনুযায়ী তিন খানকে স্ক্রিপ্ট দেওয়া হয়েছে। তাদের নাকি পছন্দও হয়েছে। সিনেমার নাম ঠিক হয়নি। কোনো ধরনের চুক্তি বা কে থাকবেন নায়ক হিসেবে সেসব কিছুই ধার্য হয়নি। আগামী সপ্তাহের মাঝেই এসব নিয়ে একটি বৈঠক হবে বলে পরিচালক জানিয়েছেন।

উল্লেখ্য, শাহরুখ-সালমান এর আগে একসাথে সিনেমা করেছেন। সিনেমার নাম ছিল করন-অর্জুন। কিন্তু তিন খান একসাথে এখন পর্যন্ত কাজ করেনি। তবে এই প্রজেক্ট সেই আশা দেখাচ্ছে। তবে কি শাহরুখ, সালমান, আমির এক সিনেমায়? সময়ই বলে দেবে।

#আরও পড়ুন: শাহরুখ খানের ছেলে আরিয়ান নাইটক্লাবে!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।