খবরবিনোদন জগৎ

নাচতে নাচতে মঞ্চেই মৃত্যু শিল্পীর: দর্শক না বুঝে দিলেন হাততালি

নাচতে নাচতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢোলে পড়েছেন এক শিল্পী। প্রথমে নাচের গতি একটু কমে এসেছে। তারপর মঞ্চেই বসে পড়েন তবুও থামাননি নৃত্য। বসে বসেই নাচের মতো হাত পা নাড়াচ্ছিলেন। এরপরই মঞ্চেই লুটিয়ে পড়েন মৃত্যুর কোলে। দর্শকরা এটাকেও নাচেরই অংশ মনে করে দিলেন হাততালি।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের জম্মুর বিষ্ণা এলাকায়।

জানা গেছে, মৃত্যু হওয়া ব্যক্তির নাম যোগেশ গুপ্ত। তার মৃত্যু হয়েছে হয়েছে হৃদরোগে। জম্মুর বিষ্ণা এলাকায় গণেশ পুজার উৎসব চলাকালীন এই দূর্ঘটনাটি ঘটে। সেই উৎসবেই পার্বতীর সাজ নিয়ে নাচছিলেন যোগেশ। তখনই এই দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন# ব্র‍্যাড পিটের বিরুদ্ধে আবারও মামলা জোলির!

তার মৃত্যুর ঘটনাটির ভিডিয়ো ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিয়োটিতে তাকে নীল পোশাক পরে পার্বতীরূপে নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে। তার নাচের গতি ধীরে ধীরে কমতে থাকে, একসময় মঞ্চে বসে পড়েন তিনি। তারপর লুটিয়ে পড়েন মাটিতে। চারপাশে হাজারো দর্শক থাকলেও কেউ বুঝতে পারেননি আসলে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন তিনি। কিছুক্ষণের মধ্যেই মঞ্চে শিবরূপে আরেক শিল্পী আসেন। তিনি বুঝতে পারেন কোনো সমস্যা হয়েছে। তারপর পরই তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলেও শেষ রক্ষা হয়নি। তার আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

গত কয়েক মাসে ভারতে বেশ কয়েকটি শিল্পীর মঞ্চে অসুস্থ হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। গত জুন মাসে কলকাতায় সঙ্গীত পরিবেশনা করতে এসে নজরুল মঞ্চে অসুস্থ হয়ে পড়েন বিখ্যাত শিল্পী কৃষ্ণকুমার কুন্নথ। যিনি কেকে নামে অধিক পরিচিত ছিলেন। এরপর তার মৃত্যু হয়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।