খবরবিনোদন জগৎ

ঢাকায় আসার টাকা ফেরত না দেওয়ায় আইনি নোটিশ পাঠানোর হুমকি নোরাকে!

বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহির ঢাকার এক কনভেনশন হলে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাচ পরিবেশনের কথা ছিল। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় তিনি ঢাকায় আসতে পারেননি সেই বার। সেই অনুষ্ঠানের আয়োজক ছিল বাংলাদেশের মিরর গ্রুপ। সেই আয়োজক প্রতিষ্ঠান এবার নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে।

প্রতিষ্ঠানটির তরফ থেকে বলা হয়েছে, বাংলাদেশে আসার জন্য মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি এডভান্স নিয়েছিলেন নোরা ফাতেহি। পরবর্তীতে তিনি ঢাকায় না এলে এই টাকা ফেরত দেওয়ার ব্যাপারে তার সাথে যোগাযোগ করা হয়। কিন্তু নোরার পক্ষ থেকে কোনো উত্তর পাওয়া যায়নি। এই অবস্থায় টাকা আত্মসাৎ করে নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা মিরর গ্রুপের জন্য ‘অসম্মানজনক’ বলে মনে করছে প্রতিষ্ঠানটি।

আরও পড়ুন# দেব-শুভশ্রীর গানের তালে নাচলেন রণবীর-আলিয়া!

এই কারণে মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের টাকা ফেরত না দিয়েই নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। নয়তো আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন বলে হুমকি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

গত বৃহস্পতিবার এক ভিডিওর মাধ্যমে নোরা ফাতেহি ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসার কথা জানিয়েছিলেন। ভিডিও বার্তায় নোরা অনুষ্ঠান আয়োজকদের প্রশংসা করেন ও বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সাথে দেখা করার জন্যে আমি অত্যন্ত আগ্রহী।

এর আগে গত ৫ সেপ্টেম্বর ইভেন্টের আয়োজক শাহজাহান ভূইঁয়া জানান, সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির ঢাকা সফর বাতিল হয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।