ক্রিকেটখেলাধুলা

নাসিমের পর হাসপাতালে পাক ক্রিকেটার হায়দার আলী!

অল্প কিছুদিন আগেই পাকিস্তান জাতীয় দলের পেসার নাসিম শাহকে বুকে ব্যথা ও শ্বাসপ্রশ্বাসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। এবার ভাইরাস সংক্রমণজনিত অসুস্থতার কারণে হাসপাতালে যেতে হলো পাক ব্যাটার হায়দার আলীকে।

জাতীয় দলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না হায়দারের। ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিজেকে মেলে ধরতে পারছেন না এই ব্যাটসম্যান। ছয় ম্যাচের চারটিতে খেলে এখনো পর্যন্ত উল্লেখযোগ্য কোনো ইনিংস আসেনি তার ব্যাট থেকে। এই চার ম্যাচে তার রান মাত্র ৩৬। এখন অসুস্থতার কারণে তাকে হয়তো নাও দেখা যেতে পারে শেষ ম্যাচে।

ইংল্যান্ড সিরিজে তেমন প্রভাব না ফেললেও বিশ্বকাপের জন্য হায়দারের অসুস্থতা নিশ্চিতভাবেই চিন্তায় ফেলবে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টকে। কারণ বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন এই ব্যাটসম্যান।

আরও পড়ুন: সত্যিই ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের মতো খেলেছি: মুশফিকুর রহিম

ইংল্যান্ড সিরিজের ষষ্ঠ ম্যাচে ব্যাট হাতে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন হায়দার। ১৪ বল থেকে ১৮ রান করে সেদিন স্যাম কুরানের শর্ট বলের ফাঁদে ধরা পড়েন তিনি। ড্রেসিংরুমে ফেরার পর থেকেই অস্বস্তিবোধ করেন। হায়দারের পরিবর্তে একজন বদলি ফিল্ডারও নামানো হয় সে ম্যাচে।

চলতি ইংল্যান্ড-পাকিস্তান সিরিজের মাঝেই দ্বিতীয় ক্রিকেটার হিসেবে হাসপাতালে ছুটতে হলো হায়দারকে। এর আগে পেসার নাসিম শাহকে অসুস্থতার জন্য হাসপাতালে যেতে হয়েছে। প্রথমে ধারণা করা হচ্ছিল নাসিমের নিউমোনিয়া হয়েছে ধারণা করলেও পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায়, নাসিম করোনায় আক্রান্ত।

ফলে চলমান ইংল্যান্ড সিরিজ তো বটেই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও নাসিমকে দলের সাথে না পাওয়ার শঙ্কা দেখা দিয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।