খবরবিনোদন জগৎ

নায়িকা পূজা চেরির স্বামী শাকিব খান?

বর্তমানে টক অব দ্য টাউনে পরিণত হয়েছে শাকিব-বুবলীর ইস্যু। এই আলোচিত জুটির ঝামেলার সাথে বিভিন্ন সূত্র হতে শোনা যাচ্ছে ঢালিউডের হালের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, শাকিব খানের সাথে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজাও! যদিও গুঞ্জনের সত্যতা সম্পর্কে এখনও জোরালো প্রমাণ পাওয়া যায়নি।

তবে উইকিপিডিয়া কিন্তু সেই গুঞ্জনের সত্যতা দেখাতে শুরু করেছে। পূজা চেরীর স্বামীর জায়গায় নায়ক শাকিব খানকেই দেখাচ্ছে উইকিপিডিয়া। সেখানে দেখাচ্ছে, ২০২২ সালেই ঢালিউডের সুপারস্টার অভিনেতা শাকিব খানকে বিয়ে করেছেন পূজা চেরি যদিও একটু পরেই এই তথ্য সরিয়ে ফেলে উইকিপিডিয়া কর্তৃপক্ষ।

এছাড়াও পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ দিলে উইকিপিডিয়া জানাচ্ছে, ২২ বছরে পা দিয়েছেন এই লাস্যময়ী নায়িকা। তার বাড়ি খুলনাতে এবং তিনি পড়াশুনা করেছেন মগবাজার গার্লস হাইস্কুলে এবং সিদ্ধেশ্বরী কলেজে।

আরও পড়ুন# ব্যায়াম করতে গিয়ে মারা গেলেন সালমান খানের ‘বডি ডাবল’

এই প্রসঙ্গে জানতে পূজা চেরিকে বেশ কয়েকবার ফোন করেও পাওয়া যায়নি। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণা রায়ের নাম্বারটি। পূজার চেরিকে সর্বশেষ দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশকে কেন্দ্র করে একটি অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সর্বশেষ পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে নেট মাধ্যমেও আর পাওয়া যায়নি পূজাকে।

পূজার এই নীরবতা কি তবে সম্মতির লক্ষণ? বাতাসে কান পাতলে শোনা যাচ্ছে আমেরিকার ভিসা পেয়েছেন এই নায়িকা। যদিও এই খবরের সত্যতার পেছনেও প্রমাণ পাওয়া যায়নি। এছাড়া আরও নানা রকম গুঞ্জন ভেসে বেড়াচ্ছে পূজা ও শাকিব খানকে ঘিরে।

এদিকে, অপু বিশ্বাসের পথেই হেঁটেছেন বুবলী। সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন তিনি। শুক্রবার দুপুর ১২টায় নিজের ফেসবুকে ছবি প্রকাশ করে জানান, তার সন্তানের বাবা শাকিব খান ও তার ছেলের নাম শেহজাদ খান বীর।

এর প্রায় ১৯ মিনিট পর একই ছবি পোস্ট করেন শাকিব খানও। এবং নিজের সন্তানের বিষয়টি স্বীকার করেন। এরপর আবারও শোরগোল পড়ে যায় শোবিজ দুনিয়ায়। বুবলীর বাসায় উৎসুক জনতা ভিড় করে তার জন্য। কিন্তু পরে জানা যায় এ বাসায় থাকেন না বুবলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button