খবরবিনোদন জগৎ

নিজের বিয়ের বিষয় সবাইকে জানানো জরুরি মনে করেন না শাকিব খান!

প্রতিটি মানুষের নিজের কিছু ব্যাপার থাকে। ব্যাপারগুলো একান্তই তার ব্যক্তিগত। তাহলে ভালোবাসা, বিয়ের মতো মানুষের ব্যক্তিগত বিষয়গুলো কেন সবাইকে জানিয়ে করতে হবে? এসব জানানো কি খুব জরুরি একজন মানুষের জন্য? সব বিষয় কেন সবার জানতে হবে।

এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নিজের চলমান বিষয় নিয়ে খোলামেলা কথা বলছিলেন শাকিব খান।

অভিনেতা বলেন, সারা পৃথিবীর আর কোথাও এরকম হয় না। শুধু আমাদের দেশেই তারকাদের বিয়ে ও প্রেম নিয়ে এত হইচই হয়। আমার একাধিক বিয়ে ও সন্তান সবকিছুই আমি স্বীকার করেছি। জয় ও বীর দুজনই আমার সন্তান। তাদের ঠিকমতো লালন পালন করার দায়িত্বও আমিই নিয়েছি।

আরও পড়ুন# এবারের কাতার বিশ্বকাপ মাতাতে আসছেন নোরা ফাতেহী!

তার সিনেমায় কাজ কতা প্রত্যেক নায়িকার সাথেই তার প্রেমের গুজব ছড়ানো হয়। এটাকে উদ্দেশ্য প্রণোদিত বলেই ভাবেন শাকিব। তিনি বলেন, ‘আমি প্রায় শতাধিক সিনেমাতে অভিনয় করেছি। তাই বলে আমি কি সবগুলো নায়িকার সাথেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সাথে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুইটা বিয়ে করেছি। আর তা বাদে বাকি যেসব খবর ছড়িয়েছে সবই গুঞ্জন। না হলে আর যাদের যাদের জড়িয়ে আমার সম্পর্কে রটনা রটেছে তারা সবাই কি মুখ বন্ধ করে রাখত?

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাতে চান কিনা এমন প্রশ্ন করলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য তো কেউ বিয়ে করে না, সুন্দর সংসার ও সুখের আশায়ই মানুষ বিয়ে করে। যেকোনো একজনের জন্য কেউ সুখী হয় আবার কেউ হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।