খবরবিনোদন জগৎ

নিপুণের কথা শুনে কেঁদে ফেললেন অপু বিশ্বাস!

‘আজ সবচেয়ে বেশি মনে পড়ছে আন্টির কথা (অপুর মা)। আজ উনি বেঁচে থাকলে এই অনুষ্ঠানে আসতেন। তার মেয়ের এই সাফল্য দেখে খুব আনন্দিত হতেন তিনি।’ বলছিলেন চিত্রনায়িকা নিপুণ। শনিবার রাতে ‘লাল শাড়ি’ ছবির মহরত অনুষ্ঠানে এমন কথা বলেন এই অভিনেত্রী। অপু-জয় চলচ্চিত্রের প্রথম প্রযোজিনা কফা ছবি হতে যাচ্ছেএটি।

নিপুণ যখন কথা বলছিলেন, পাশেই বসেছিলেন অপু বিশ্বাস। নিপুণের কথায় আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন অপু। একপর্যায়ে তার চোখে অশ্রুও চলে আসে। সে সময় বারবার চোখ মুছতে দেখা গেছে অপু বিশ্বাসকে।

আরও পড়ুন# প্রকাশ্যেই নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!

নিপুণ আরও বলেন, ‘আমার প্রথম সিনেমাতে অপুও অভিনয় করেছিলেন। আন্টি শুটিংয়ে সব সময় আমাদের সাথে ছিলেন। আমার নাম যেহেতু নিপুণ, সেটে সবাই বলতেন অপু ও নিপুণ দুই বোন। আন্টিও সবাইকে বলতেন, “অপু আর নিপুণ আমার দুই মেয়ে।” যাইহোক, আন্টিও নিশ্চয়ই দূরে থেকে তার মেয়ের জন্য এই দিনে আশীর্বাদ করছেন। অপুর এই প্রথম পথচলা মসৃণ হোক, সেই কামনা করি আমরা।’

উল্লেখ্য,অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাসের ২০২০ সালে মৃ’ত্যু হয়। মারা যাওয়ার আগে থেকেই তিনি তার মেয়ে অপু বিশ্বাসকে সিনেমা প্রযোজনায় উৎসাহ দিয়ে আসছিলেন। ছবির মহরত অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে সেসব কথা মনে করে তাই আবেগাপ্লুত হয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমি কোনো দিন সিনেমা প্রযোজনায় আসব ভাবিনি। কিন্তু আমার মায়ের অনেক বেশি আগ্রহ ছিল এ ব্যাপারে।

অপু-জয় চলচ্চিত্র হাউসটির নামও আমার মায়েরই দেওয়া। মা বলতেন প্রথম ছবিটি অবশ্যই যেন সরকারের অনুদানে করি। তাই আবেদন করেছিলাম। সরকার আমাকে এই ছবিতে অনুদান দিয়েছে। কিন্তু যার সবচেয়ে বেশি তাগিদ ছিল, সেই মা ই আজ নেই। তিনি বেঁচে থাকলে হয়তো দেখে যেতে পারতেন আমার এই সাফল্য। তাঁর ইচ্ছাপূরণ হয়েছে। তবে তাঁর আশীর্বাদ নিশ্চয়ই আমাদের সবার জন্যই আছে!’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।