ক্রিকেটখেলাধুলা

মাহমুদউল্লাহকে দলে নেওয়ার দাবিতে ময়মনসিংহে মানববন্ধন!

টি-টোয়েন্টিতে দীর্ঘদিন ধরে ফর্মে নেই এই ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। আগামী মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডেও জায়গা হয়নি তার। এই অভিজ্ঞ ক্রিকেটারকে দলে না নেয়ায় অসন্তুষ্ট তার ভক্তরা। আর সেকারণেই তাকে দলে নেয়ার দাবিতে ময়মনসিংহে মানববন্ধন করেছেন রিয়াদের একদল ভক্ত-সমর্থক।

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ‘ক্রিকেটপ্রেমী ময়মনসিংহ’ ব্যানারে জেলার সার্কিট হাউস মাঠের সামনে মানববন্ধনের আয়োজন করেন তারা। এ সময় টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদকে অন্তর্ভুক্তির দাবি জানান আয়োজকরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদের মতো একজন ক্রিকেটার দেশের ক্রীড়া জগতের উজ্জ্বল নক্ষত্র। বিগত ম‍্যাচগুলোতে রিয়াদ বাংলাদেশের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, যা দেশের ক্রিকেটের জন্য গৌরবের বিষয়।’

আরও পড়ুন: এই দেশে যোগ্য লোকের মূল্যায়ন হয় না, হবেও না: রিয়াদের স্ত্রী মিষ্টি

মাহমুদউল্লাহ রিয়াদকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ দেয়াকে ভালো সিদ্ধান্ত মনে করছেন না তারা। তাকে দলে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা করেন মানববন্ধনে অংশ নেয়া ভক্তরা।

ময়মনসিংহবাসীর পক্ষ থেকে এই মানববন্ধনে অংশগ্রহণ করেন সাবেক ও উদীয়মান ক্রিকেটার, সাংবাদিক, কবি, বাউল-শিল্পীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

কিছুদিন আগে দল ঘোষণার পর মাহমুদউল্লাহকে দলে না রাখায় ক্ষোভ প্রকাশ করেছিলেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। ফেসবুকে ক্ষোভ প্রকাশ করে তিনি পোস্ট করেছিলেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না’!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।