ক্রিকেটখেলাধুলা

পাকিস্তানকে হারিয়ে চমক দেখালো থাইল্যান্ড!

নারী এশিয়া কাপের এবারের আসরের অন্যতম ফেবারিট পাকিস্তানকে হারিয়ে দিয়েছে থাইল্যান্ডের মেয়েরা। এবারের আসরে এখনও পর্যন্ত প্রথম চমক বলা যায় এই ম্যাচকেই। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে টানটান উত্তেজনার ম্যাচে এক বল হাতে রেখেই ৪ উইকেটের জয় পেয়েছে থাই মেয়েরা।

চলতি নারী এশিয়া কাপে এটিই তাদের প্রথম জয়। অন্যদিকে, পাকিস্তানও প্রথম হারের মুখ দেখল এই ম্যাচে। এবারের আসরের উদ্বোধনী ম্যাচে থাইল্যান্ডকে ৯ উইকেটের বড়ো ব্যবধানে হারিয়েছিল স্বাগতিক বাংলাদেশ। অন্যদিকে, দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মেয়েদের কাছে পাত্তাই পায়নি স্বাগতিকরা। এবার সেই পাকিস্তানিদেরই হারিয়ে দিলো থাই মেয়েরা।

আরও পড়ুন: বড়ো জয়ে এশিয়া কাপ শুরু বাঘিনীদের!

বৃহস্পতিবার (৬ অক্টোবর) টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৬ রানে থেমেছিল পাকিস্তানের ইনিংস। ওপেনার সিদরা আমিন ছাড়া কেউই তেমন সুবিধা করতে পারেননি ব্যাট হাতে। সিদরা আমিন খেলেন ৬৪ বলে ৫৬ রানের ইনিংস। থাইল্যান্ডের পক্ষে ২ টি উইকেট শিকার করেন সুরনারিন তিপ্পচ ও ১ টি উইকেট পান থিপাতচা পুত্থাওং।

জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১১৭ রান করে জয়ের দেখা পায় থাইল্যান্ড। থাইল্যান্ডের পক্ষে ৫১ বল থেকে ৬১ রান করেন নাত্থাকান চান্তাম। পাকিস্তানের হয়ে ২ টি করে উইকেট পেয়েছেন তুবা হাসান ও নিদা দার। এবং ১ টি করে উইকেটের দেখা পেয়েছেন কাইনাত ইমতিয়াজ ও নাসরু সান্ধু।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।