ক্রিকেটখেলাধুলাফুটবল

পাপনকে ধন্যবাদ জানিয়েছেন সালাহউদ্দিন!

বাংলাদেশ ফুটবলের ১৯ বছরের শিরোপাখরা ঘুচিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। ঐতিহাসিক এ জয়ের পর প্রশংসায় ভাসছেন চ্যাম্পিয়নরা। নারী ফুটবলারদের এমন সাফল্য দেশের ক্রীড়াঙ্গনেও এসেছে খুশির জোয়ার। এমন সাফল্যে সাফজয়ী মেয়েদের অর্ধকোটি টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, বিসিবির এমন পুরস্কারের ব্যাপারে জানতে চাইলে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন এক কথায় বলেন, ‘ধন্যবাদ’।

বুধবার (২১ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে জাতীয় নারী ফুটবল দলকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাবিনাদের প্রশংসা করে তিনি বলেন, ‘অবিশ্বাস্য পারফরম্যান্স ও ঐতিহাসিক অর্জনে মেয়েদের ফুটবল দল পুরো জাতিকে গর্বিত করেছে। তাদের প্রচেষ্টার জন্য আমাদের সমাদর ও সমর্থনের নিদর্শন হিসেবে আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।’

আরও পড়ুন: সাবিনাদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা বিসিবির!

তিনি যোগ করেন, ‘আমার কোনো সন্দেহ নেই যে সাফ বিজয় দেশের সব ক্রীড়াবিদ ও নারীদের দারুণভাবে অনুপ্রাণিত করবে এবং বিভিন্ন অঙ্গনে আন্তর্জাতিক সাফল্য অর্জনে উজ্জীবিত করবে ক্রীড়া দলগুলোকে।’

বিসিবির পক্ষ থেকে নারীদের এমন অর্জনকে স্বীকৃতি দিয়ে পুরস্কার ঘোষণা করা হলেও ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো আর্থিক পুরস্কার ঘোষণা করা হয়নি।

অন্যদিকে বিসিবির ঘোষণার পর সাবিনা-সানজিদাদের আরও ৫০ লাখ টাকা করে পুরস্কৃত করার ঘোষণা দেয় তমা গ্রুপ ও এনভয় গ্রুপ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।