জাতীয়সন্দেশ

প্রতিপক্ষের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে তিন ছাত্রলীগ কর্মী নি’হ’ত!

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলা থেকে বাঁচতে মোটরসাইকেলে করে পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় তিন ছাত্রলীগ কর্মী নি’হ’ত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের ১৮ মাইল নামক স্থানে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নি’হ’ত ব্যক্তিরা সবাই ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের শিক্ষার্থী। তাঁরা হলেন, কলেজ ছাত্রলীগের সভাপতি মুরাদ বিশ্বাস, শিক্ষার্থী তৌহিদুল ইসলাম ও সমরেশ বিশ্বাস। দুর্ঘটনার আগে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী ও কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সজীবুল ইসলামসহ দুইজন আহত হয়েছেন। তাঁদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শামীমুল ইসলাম জানান, দ্রুতগতিতে চালানোর সময় নিয়ন্ত্রণ হারানোর কারণেই তাঁরা দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা দেন। ফলে ঘটনাস্থলেই তাঁদের মৃ’ত্যু হয়েছে।

আরও পড়ুন# সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্বে ১১ জন আ’হ’ত!

কলেজের শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা গেছে, ডিভিএম ডিগ্রির দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীরা। এর নেতৃত্ব দেওয়া নিয়ে ছাত্রলীগের অভ্যন্তরে দুটি পক্ষ তৈরি হয়েছিল।

কলেজের সাবেক শিক্ষার্থী ও বর্তমান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফাহিম আহমেদের সঙ্গে বর্তমান সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ কর্মী সজীবুল ইসলামের বিরোধ চলে আসছিল। গতকাল সজীবসহ বেশ কয়েকজন বিরোধের বিষয়টি নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সাগর হোসেনের সঙ্গে কথা বলতে ঝিনাইদহ শহরে যান।

সেখান থেকে তিনটি মোটরসাইকেলে করে তাঁরা রাত সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসে ফিরছিলেন। পথে জোহান পার্কের সামনে পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়।

এ বিষয়ে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান বলেন, বিষয়টি তাঁরা খোঁজ নিচ্ছেন। হামলার সঙ্গে কারা জড়িত আর কাদের কারণে তিন ছাত্রের মৃ’ত্যু হলো, তা দেখে ব্যবস্থা নেওয়া হবে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. সোহেল রানা বলেন, দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনার জেরে সজীবের ওপর হামলা হয়েছে। এ সময় পালাতে গিয়ে ওই তিনজন দুর্ঘটনার কবলে পড়েন। তবে ঘটনার সঙ্গে কারা জড়িত, তাঁদের খুঁজতে অভিযান শুরু করেছে পুলিশ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।