জাতীয়সন্দেশ

ধ’র্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষী দিলেন ২ পুলিশ কর্মকর্তা!

ধ’র্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। এতে সাক্ষী দিয়েছেন পুলিশের ২ কর্মকর্তা। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টকাণ্ডে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত ধ’র্ষণ মামলায় এ সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

আসামি মামুনুলের উপস্থিতিতে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মশিয়ার রহমানের আদালতে মামলাটির চার্জশিটভুক্ত দুই সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়।

এই মামলায় আদালতে এখন পর্যন্ত মোট ১৩ জন সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়েছে। পর্যায়ক্রমে আরও অন্তত ৩০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

আরও পড়ুন# ঢাকায় শনাক্ত হলো ওমিক্রনের নতুন দুই সাব-ভ্যারিয়েন্ট!

এর আগে আজ সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে মামলার আসামি মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। পরে সাক্ষ্য গ্রহণের কার্যক্রম শুরুর আগে দুপুর ১২টায় তাকে আদালতে হাজির করা হয়। এরপর একে একে সাক্ষ্য দেন সোনারগাঁ থানায় কর্মরত তৎকালীন পুলিশ ইনস্পেক্টর তবিদুর রহমান ও উপ সহকারী পরিদর্শক (এএসআই) রাকিবুল ইসলাম উজ্জ্বল।

সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের নির্দেশে মামুনুল হককে পুনরায় কাশিমপুর কারাগারে প্রেরণ করা হয়। আগামী ৩০ অক্টোবর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করা হয়েছে।

২০২১ সালের ৩রা এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্টে এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধ’র্ষণের অভিযোগ ওঠে মামুনুল হকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারী ৩০ এপ্রিল মামুনুল হককে আসামি করে সোনারগাঁও থানায় ধ’র্ষণ মামলা করেন। পরে ওই ধ’র্ষণ মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।