খবরবিনোদন জগৎ

শাকিবের জন্যে ১৩ বছর বয়সী কিশোরী গ্রাম থেকে পালিয়ে এলেন ঢাকায়!

যখন শাকিব খান ও শবনম বুবলীর সন্তান নিয়ে ঢালিউডের মিডিয়া পাড়ায় গরম হাওয়া বইছে ঠিক তখনই জানা গেল, ১৩ বছরের এক কিশোরীর ঢাকায় আসার কথা।

একটিবার শাকিব খানের সঙ্গে দেখা করার জন্য নরসিংদী থেকে পালিয়ে এসেছে এই কিশোরী। নরসিংদী থেকে পালিয়ে আসা এই কিশোরীর ভিডিয়ো নেট দুনিয়ায় প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়! যা আলোচ্য বিষয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

কিন্তু কেন? এমন প্রশ্নের উত্তরে ওই কিশোরীর উত্তর ছিল, টিভিতে শাকিব খানের বর্তমান নিউজ দেখে না-কি আর স্থির থাকতে পারেননি তিনি। তাই বাসায় না জানিয়েই ছুটে চলে এসেছেন ঢাকায়।

ভাইরাল হওয়া ১৮ মিনিট ১০ সেকেন্ডের ওই ভিডিয়োতে ওই কিশোরী প্রথমে জানায়, শুধু শাকিবকে একনজর দেখার জন্যই না-কি তিনি ছুটে এসেছেন।

আরও পড়ুন# বুবলীর সন্তানের জন্ম ও শাকিবের যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়া কি একই সূত্রে গাঁথা?

শাকিবের গুলশানের বাড়িতে দাঁড়িয়ে থাকা ওই মেয়ে কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা না করে যাবে না। ১৩ বছর বয়সি এই কিশোরীর নাম খাদিজা।

ওই ভিডিয়োতে খাদিজাকে মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায়। শাকিবকে নকল করে করা খাদিজার টিকটক ভিডিও ভাইরাল হয়েছে, মায়ের সঙ্গে কথোপকথনে তাও স্পষ্ট হয়ে ওঠে।

একপর্যায়ে কান্নায় ভেঙে পড়ে কিশোরী খাদিজা শাকিবকে অনুরোধ করে তার কাছে আসার জন্য। ভবিষ্যতে নায়িকা হওয়ার স্বপ্ন দেখা ও অভিনয় করতে চাওয়া এই কিশোরী খাদিজা শাকিব খানের বড়ো ভক্ত।

এদিকে, মধ্যরাতে ১৩ বছরের কিশোরী মেয়ে খাদিজা রাস্তায় কতটা নিরাপদ এ বিষয়ে শাকিবের বাড়ির গার্ডের সঙ্গে কথা বললে গার্ড জানান, ‘কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা করার নিয়ম নেই। বরং নিরাপত্তার জন্য পুলিশের কাছে সোপর্দ করার ব্যবস্থা করা যেতে পারে ওই মেয়েটিকে।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।