ক্রিকেটখেলাধুলা

ফ্লাইট মিস করে বিশ্বকাপ দলে জায়গা হারালেন শিমরন হেটমেয়ার!

বিশ্বকাপ নিয়ে খেলোয়াড়দের বাড়তি আগ্রহ থাকে সবসময়ই। তবে নানা কারণে অনেক সময় চাইলেও বিশ্বকাপ খেলা হয় না অনেকের। ইনজুরি, দলে জায়গা না পাওয়া, ব্যক্তিগত সমস্যাসহ বিভিন্ন কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যান তারকা খেলোয়াড়রাও। তবে ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমেয়ারের সমস্যাটা একটু আলাদা। পরপর দুইবার ফ্লাইট ধরতে না পারায় বিশ্বকাপ দলে জায়গা হারিয়েছেন তিনি।

সদ্য সমাপ্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গায়ানা আমাজন ওয়ারিয়র্সের অধিনায়ক ছিলেন হেটমেয়ার। সিপিএল সমাপ্তির পর ১ অক্টোবর তার জন্য ফ্লাইট বুক করেছিল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ব্যক্তিগত কারণে সেই ফ্লাইট ধরতে পারবেন না বলে জানান হেটমেয়ার। পরে ৩ অক্টোবর আরেকটি ফ্লাইট বুক করা হলে তিনি জানান এবারের ফ্লাইটেও তিনি আসতে পারবেন না।

এই বিষয়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পক্ষ থেকে বলা হয়, “ফ্লাইট পাওয়াটা সত্যিই কঠিন। গায়ানা ছাড়ার জন্য আজ সোমবার তার জন্য একটি আসন পাওয়া গিয়েছিল তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে মেট্রিকন স্টেডিয়ামে বুধবারের প্রথম আন্তর্জাতিক টি-২০ ম্যাচটি মিস করতেন। কিন্তু আজ হেটমেয়ার ক্রিকেট ডিরেক্টরকে জানিয়েছেন যে তিনি তার ফ্লাইটের জন্য সময়মতো বিমানবন্দরে আসতে পারবেন না।”

আরও পড়ুন: নিশ্চিতভাবেই বিশ্বকাপ শেষ বুমরাহর, ভারতীয় শিবিরে বড়ো ধাক্কা!

এদিকে দ্বিতীয় ফ্লাইট বুকিং করার পরই হেটমেয়ারকে জানানো হয় যে এবার না আসতে পারলে দলে জায়গা হারাতে হতে পারে তাকে। হয়েছেও সেটাই, তার পরিবর্তে নির্বাচক প্যানেলের সকলের সম্মতিতে দলে ডাক পেয়েছেন সিপিএলে দারুণ ব্যাটিং করা শামারাহ ব্রুকস।

আগামী ১৭ অক্টোবর স্কটিশদের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপ শুরু করবে ক্যারিবিয়ানরা। এরপর ১৯ অক্টোবর জিম্বাবুয়ে ও ২১ অক্টোবর আয়ারল্যান্ডরে মুখোমুখি হবে ক্যারিবিয়ানরা।

ওয়েস্ট ইন্ডিজ দল:
নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), ইয়ানিক ক্যারিয়াহ, জনসন চার্লস, শেলডন কটরেল, শামারাহ ব্রুকস, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কাইল মায়ার্স, ওবেড ম্যাককয়, রেইমন রেইফার ও ওডিন স্মিথ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।