ব্যবসা-বাণিজ্যসংবাদ

দেশে খাদ্য নিয়ে কোনো হাহাকার নেই: কৃষিমন্ত্রী

জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ একটি রাজনৈতিক দল। সে হিসেবে আমরাও চাই বিএনপিসহ সব ছোট-বড় রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনে না যাওয়ার জন্য কেউ যেন উসকানি না দেয়। আমরা শেষদিন পর্যন্ত চেষ্টা করব নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য।

কৃষিমন্ত্রী আরও বলেন, ‘বিএনপি বলছে তত্ত্বাবধায়ক সরকার না হলে নির্বাচনে অংশগ্রহণ করবে না। সংবিধান অনুযায়ী বাংলাদেশে আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না। পবিত্র সংবিধানে স্পষ্টভাবে লেখা রয়েছে, নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। সরকার নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে। ‘

ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, ‘আওয়ামী লীগ ২০০৮ সালে জনগণের সমর্থন নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে সরকার গঠন করে। পরবর্তী সময়ে ২০১৪ ও ২০১৮ সালে আবারও বিপুল ভোটে আওয়ামী লীগ সরকার গঠন করে। বর্তমানে উন্নয়নের ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে। প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ খাদ্য ঘাটতির দেশ ছিল। বর্তমানে বাংলাদেশে খাদ্যের ঘাটতি নেই। দেশে কোনো মঙ্গা ও খাদ্য নিয়ে হাহাকার নেই। মানুষের জীবনযাত্রার মান এখন উন্নত হয়েছে। ২০২৩ সালে আবারও একটি নির্বাচনের দিকে আমরা যাচ্ছি। ‘

আরও পড়ুন: ঋণ পরিশোধে কখনোই ব্যর্থ হয়নি বাংলাদেশ: অর্থমন্ত্রী

জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে এসময় সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, ছানোয়ার হোসেন এমপি, আতাউর রহমান খান এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলমগীর খান মেনু ও শামছুল হক প্রমুখ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।